সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অন্ধকারে রায় নগরবাসী

SaikatMitraBarua_2201809525454eba7ea5790.94587808_xlargeস্টাফ রিপোর্টার::
নগরীর বৃহত্তর রায়নগর এলাকায় বিদ্যুতের ভেলকিবাজি চরমে ওঠেছে। গত রোববার রাত থেকে গতকাল রাত পর্যন্ত বিস্তীর্ণ এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়নি। এতে ওই এলাকার মানুষজন চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

জাতীয় গ্রিড লাইনে ত্রুটির কারণে রোববার পুরো সিলেটে আড়াইঘন্টা বিদ্যুৎ ছিল না। রাত ৮টা থেকে ১০টা ৪০ মিনিটে বিদ্যুতের দেখা পান মহানগরের মানুষ। তবে নগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ গতকালও স্বাভাবিক হয়নি। গত রোববার রাত ১টায় সিলেট ডিভিশন-২ এর আওতাধীন এলাকায় ফের বিদ্যুৎ চলে যায়।
নগরীর রায়নগর, রাজবাড়ী, দর্জিবন, ঝর্নারপার, সোনাতলা, দপ্তরিপাড়া, শাহী ঈদগাহসহ সিলেট ডিভিশনের অধিকাংশ এলাকায় রোববার ও সোমবার দীর্ঘ সময় বিদ্যুৎ ছিল না। রোববার রাত ৮ টা থেকে ১০টা ৪০, রাত ১টা থেকে সকাল ৯টা এবং বিকাল ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত বিদ্যুৎ ছিল না। সকালে বিদ্যুতের দেখা মিললেও বিকেল ৪টার পর থেকে ফের বিদুৎ চলে যায়। রাত সাড়ে ৯টায় বিদ্যুৎ আসে।

স্থানীয়রা অভিযোগ করেন, প্রায় সময় ওই এলাকায় বিদ্যুৎ না থাকায়; গুরুত্বপূর্ণ ব্যবসা প্রতিষ্ঠান, বাসাবাড়ির মানুষ ও শিক্ষার্থীদের ভোগান্তিতে পড়তে হয়। তারা এ জন্যে বিদ্যুৎ বিভাগের দায়িত্বে অবহেলাকে দায়ী করেছেন।

বিদ্যুৎ বিভাগের সিলেট ডিভিশন-২-এর নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম বলেন, ‘লাইনে ত্রুটি থাকার কারণে বিদ্যুৎ ছিল না। ত্রুটি সারিয়ে রাত সাড়ে ৯টায় বিদ্যুৎ চালু করে দেওয়া হয়েছে।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: