সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্যামসাংয়ের ফোনে বৈশাখী অফার

Samsung-phone20160404144913তথ্যপ্রযুক্তি ডেস্ক:
বাংলা নববর্ষ-১৪২৩ উদযাপন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় উপহার নিয়ে এসেছে স্যামসাং। স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের জন্য এলজে সিরিজ হ্যান্ডসেটের নতুন বর্ণিল প্যাকেজিং নিয়ে এসেছে। এছাড়াও স্যামসাং ফ্রি হ্যান্ডসেট এবং নগদ ছাড়ের সুযোগ নিয়ে এসেছে বৈশাখী অফার হিসেবে।

বাঙালি ঐতিহ্য ও অনুপ্রেরণায় এই বিশেষ ক্যাম্পেইনটি স্যামসাং জে সিরিজের সকল হ্যান্ডসেটে দিচ্ছে নতুন বর্ণিল প্যাকেজিং। এ বছরের শুরুতে সেরা প্যাকেজিং ডিজাইনটি খুঁজে বের করতে স্যামসাং মোবাইল বাংলাদেশ ‘স্যামসাং স্টুডিও’ ক্যাম্পেইন শুরু করেছিল, যেটি স্থানীয় তরুণ প্রতিভাবানদের বাংলাদেশি সংস্কৃতি এবং ঐতিহ্যের অনুপ্রাণিত ডিজাইন জমা দেওয়ার আহ্বান জানায়।

‘স্যামসাং স্টুডিও’ চ্যাম্পিয়ন লুৎফুন নাহার মুনমুনের করা সেই ডিজাইনেই হ্যান্ডসেটগুলোর প্যাকেজিং করা হয়েছে। এছাড়াও গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ এইস, জে২, জে৫, জে৭ এবং গ্র্যান্ড প্রাইম হ্যান্ডসেটগুলোর মধ্য থেকে যে কোনো একটি পছন্দের হ্যান্ডসেট কিনে এই অফারটি উপভোগ করতে পারবেন এবং অনুরূপ আরেকটি হ্যান্ডসেট ফ্রি জিতে নেওয়ার সুযোগ পাবেন। স্টক থাকা পর্যন্ত প্রতিদিন ২০ জন ভাগ্যবান গ্রাহক হ্যান্ডসেট জিতে নিতে পারবেন। এই ক্যাম্পেইনটি গ্রাহকদের আরও দিচ্ছে ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়ের সুযোগ।

এই অফার কেবলমাত্র স্যমসাং-এর অনুমোদিত হ্যান্ডসেটগুলোতে প্রযোজ্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: