সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তিন কারণে’ খালেদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

139202_1নিউজ ডেস্ক: ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতা, তনু হত্যা ও রিজার্ভ চুরির ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

জাতীয় প্রেসক্লাবে সোমবার বিকেলে এক প্রতিবাদ সভায় তিনি এই মন্তব্য করেন। খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করায় ঢাকা মহানগর বিএনপি প্রতিবাদ সভার আয়োজন করে।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারচুপি, তনু হত্যা ও রির্জাভ চুরির ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য সরকার নতুন ষড়যন্ত্র শুরু করেছে। খালেদা জিয়ার নামে গ্রেপ্তারি পরোয়ানা তারই অংশমাত্র।
বিএনপির প্রবীণ এই নেতা বলেন, সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। তাই বহু আগে থেকেই তাদের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি বলেন, রির্জাভ থেকে ডিজিটাল ডাকাতি হয়ে গেল। তবু এ নিয়ে সরকারের মাথাব্যথা নেই। ফিলিপাইনে উচ্চ আদালতে অর্থ চুরি নিয়ে সুনানি চলছে, অথচ এখন পর্যন্ত বাংলাদেশ কী করছে? সুইফট কর্তৃপক্ষ বাংলাদেশ ব্যাংকে তিনটি কম্পিউটার সরবরাহ করেছে, যেগুলো খুবই সুরক্ষিত। তিনজনের কাছে কোড নম্বর, একজনের কাছে ডিভাইস ও একজনের কাছে চাবি আছে। এই পাঁচজন যদি একত্র না হয়, তাহলে সিস্টেমের ভেতরে কেউ ঢুকতে পারবে না। সারা পৃথিবী এবং সুইফট কর্তৃপক্ষ বলেছেন- যদি কিছু ঘটে থাকে অভ্যন্তরীণ সহযোগিতার মাধ্যমে ঘটেছে।

ইউপি নির্বাচন প্রসঙ্গ টেনে তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে ইউপি নির্বাচনে এত সংখ্যক চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার নজির নেই।

আগামীকাল মঙ্গলবার সকালে খালেদা জিয়া নিম্ন আদালতে হাজিরা দিতে যাবেন, সেখানে সকল নেতা-কর্মীকে উপস্থিত থাকার আহ্বান জানান বিএনপির এই নেতা।

আয়োজক সংগঠনের যুগ্ম আহ্বায়ক আবদুল আউয়াল মিন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএনপির ভাইস-চেয়ারম্যান সেলিমা রহমান, চিপ-হুইপ জয়নুল আবেদীন ফারুক, অর্থবিষয়ক সম্পাদক আব্দুস সালাম, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা, যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: