সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাপলাবাগে ভাড়াটিয়া সেজে বাসা দখলের অভিযোগ

70f80208-fa05-4720-8ad5-c9cc064cca69ভাড়াটিয়া সেজে বাসা জোর দখল করার অভিযোগ করেছেন এক লন্ডন প্রবাসী। বাসা দখল মুক্ত করতে আইনিভাবে পদক্ষেপ নিলে সন্ত্রাসীরা হত্যা করে লাশ গুম ও বোমা মেরে বাসা উড়িয়ে দিবে বলে হুমকি দেয়। সংবাদ সম্মেলনের এসব অভিযোগ করেন লন্ডন প্রবাসী মো. সমারত আলী।

সোমবার সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সিলেট টিলাগড় শাপলাবাগ ৩নং রোডের ৪০ নং বাসার মালিক মো. সমারত আলী বলেন, ৫ম তলা ভবনের সকল তলায় ভাড়াটে হিসেবে লোক রয়েছে। ২০১৫ সালের ১ মে অসিম কান্ত কর মৌখিক শর্ত সাপেক্ষে নিচতলার একটি রুম ভাড়া নেন। কিছুদিন পর ভাড়াটিয়া অসিম পিয়ার আহমদ নামের অন্য একজনকে বাসায় নিয়ে আসে। পরবর্তীতে অসিম আরো ৩/৪ জন লোক নিয়ে আমার বাসায় বসবাস করা শুরু করে। এক পর্যায়ে আমি তাদের কাছে মাসিক ভাড়া চাইতে গেলে সালমান আহমদ নামের একজন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরবর্তীতে যদি আমি ভাড়া চাই তাহলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

২০১৬ সালের ৫ মার্চ অসিমসহ কয়েকজন বাসার মেইন গেইটে ভাংচুর করে। এ সময় প্রান রক্ষার্থে ঘটঁনাস্থল ত্যাগ করি। এ ঘটনায় অসিমদের বাসা ছেড়ে যেতে বললে তারা যায়নি। এ ব্যাপারে সিলেট মহানগরীর শাহপরান থানায় অভিযোগ দায়ের করি। ¯হানীয় কয়েকজন মুরব্বীদের বিষয়টি জানাই। সিলেট শাহপরান থানা আমার অভিযোগ গ্রহন করেন। তবে স্থানীয় কয়েকজন মুরব্বীর কাছে বিষয়টি জানানোর ফলে শাহপরান থানায় আমার অভিযোগ রেখে সামাজিকভাবে মিমাংসা করার চেষ্টা করা হয়।

২০১৬ সালের ২ ফেব্র“যারী সালমান তার সঙ্গীয়দের নিয়ে আমার বাসার ২য় তলার কলাপসিবল গেইটের তালা ভেঙ্গেঁ বাসায় ঢুকার চেষ্টা করে। এসময় আমি তাদেরকে বাধা দিলে আমাকে মেরে গুম করে দিবে বলে হুমকি দেয়। আমি বিষয়টি সিলেট শাহপরান থানায় অবগত করলে পুলিশ ঘটঁনাস্থলে পৌছলে বিবাদীরা পালিয়ে যায়। ঐদিন রাত অনুমান ৯ ঘটিকার সময় আমি বাসা থেকে বের হয়ে মেজরটিলা যাওয়ার সময় আবারও ২ নং বিবাদী আমাকে আটকিয়ে গালিগালাজ করে। এবং বোমা মেরে আমিসহ আমার বাসা উড়িয়ে দিবে বলে হুমকি দেয়।

লন্ডন প্রবাসী বাসা দখল মুক্ত ও প্রাণরক্ষার্থে সংস্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করে সন্ত্রাসী ও ভুমিখেকো চক্রের নির্যাতনের শিকার লন্ডন প্রবাসী মো. সমারত আলী বাসা দখল মুক্ত ও প্রাণরক্ষার্থে সংস্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: