সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবে বাংলাভিশন-এর প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

edited_received_1245207912174147মোস্তফা জাহেদ, সৌদিআরব থেকে:: দশ বছরের সফল পথচলা শেষে ১১ বছরে পদার্পণ করেছে জনপ্রিয় টিভি চ্যানেল বাংলাভিশন।  গত ৩১ মার্চ সৌদি আরবের খামিজ মোসাইদ আবহা, আছির প্রদেশে পালিত হয় বাংলাভিশন এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী।
অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে রাত ১২.১ মিনিটে কেক কেটে ও মিষ্টি বিতরণ করা হয় এবং দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়!
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  ডাক্তার রাশেদুল ইসলাম( হাসান) মেডিকেল অফিসার সৌদি আরব শিফা খামিজ ক্লিনিক, মোঃ ফরিদ আহমেদ বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবাসী গ্রুপ রাজনৈতিক ব্যক্তিত্ব, মোঃ আবু বক্কর কামাল সুপার সাভিস সৌদি আরব জার্মান হসপিটাল খামিজ মোশায়দ, মোঃ আজাদ ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব, মোঃ জাঙ্গাগীর আলম রাজনৈতিক ব্যক্তিত্ব, মোঃ নাজিম উদ্দিন ব্যবসায়ী ও সাংগঠিক সম্পাদক রাঙ্গুনীয়া প্রবাসী ঐক্য পরিষদ, মোঃ হানিফ ব্যবসায়ী, মোঃ ইকবাল ব্যবসায়ী, সোহাগ ব্যবসায়ী, মোঃ নাজিম, মোঃ আব্দুর রহিম, আলমগীর, ইকবাল বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক মোস্তফা জাহেদ প্রমুখ।
মোঃ ফরিদুল আলম এর উপস্থাপনায় অনুষ্ঠানে আগত অতিথিরা বাংলাভিশনের ১১বর্ষের পদার্পণ উপলক্ষে বাংলাভিশন পরিবারের সবাইকে শুভেচ্ছা জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: