সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপে আমাদের জার্সিও ছিলো না: ড্যারেন সামি

30নিউজ ডেস্ক: ২০১৬ বছরটি ক্যারিবীয়দের জন্য ইতিহাসের বছর। কালো জাতি হিসেবে সাদাদের কাছে চিরকাল অবহেলিত তারা। বর্তমান যুগে এসে জাতি বিদ্বেষের হার হয়ত কিছুটা কমেছে কিন্তু তা মিলিয়ে যায়নি একেবারে। সেই কালো জাতি দুই মাসের মধ্যে এক সময়ের সাদাদের ও রাজকীয় খেলা ক্রিকেটের তিন তিনটি বিশ্বকাপের ট্রফি ঘরে তুলেছে।

গতকাল বিকেলে মেয়েদের বিশ্বকাপ জেতার আনন্দে শামিল হয়েছিলেন সামি-রাসেলরাও। হয়ত এর মাধ্যমে তাদের প্রত্যয় আরো দৃড় হয়েছিলো। তবে ফাইনালে অসাধারণ জয়ে আনন্দের বাধ ভেঙ্গে গিয়েছিলো ওয়েস্ট ইন্ডিজের সব খেলােয়াড়ের।

যারা টিভিতে সরাসরি খেলা দেখেছেন তারা দেখে থাকবেন যে- এত অভাবনীয় জয়ের পরও অনেকে হাসতে পারছিলেন না। তাদের আনন্দ-উল্লাসের মধ্যে ছিলো চাপা কষ্ট এবং বেদনা। অনেকে প্রথমে এর কারণ বুঝে উঠতে পারেননি।

তবে ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সব কথা অকপটে জানিয়ে দেন ক্যারিবীয় অধিনায়ক ড্যারেন সামি। তিনি বলেন, ”আমাদের ক্রিকেট বোর্ড বিশ্বকাপে আসতে আমাদের কোনো সহযোগীতা করেনি। আমাদের বিশ্বকাপে অংশ নেয়া অনিশ্চত হয়ে পড়েছিলো।”

আক্ষেপ নিয়ে তিনি বলেন, বিশ্বকাপে আমাদের কোনো জার্সি ছিলো না। ম্যানেজার এখানে এসে সব ব্যাবস্থা করেছেন। তিনি এই বিশ্বকাপকে ওয়েস্ট ইন্ডিজের অবহেলিত সাধারণ মানুষকে উৎসর্গ করেন।

এছাড়া এ বিশ্বকাপ জয়ের পুরো ক্রেডিট দিয়েছেন দলের কোচ ও ম্যানেজারকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: