সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খোকন ভাইয়ের প্রতি দাবি থাকলে ছেড়ে দেবেন, প্লিজ : মৌসুমী

23বিনোদন ডেস্ক ::
তাকে বলা হয় তারকা নির্মাতা। তার অধিকাংশ ছবিই সুপারহিট। জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর অধিকাংশ চলচ্চিত্রের পরিচালক শহীদুল ইসলাম খোকন। প্রিয় নির্মাতার মৃত্যুর সংবাদ পেয়ে মৌসুমী তাই ছুটে গেছেন খোকনের বাসায়। সোমবার (৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে উত্তরায় খোকনের বাসায় বিপন্ন চেহারার মৌসুমীকে পাওয়া গেলো বোরকা পরিহিত অবস্থায়।

মৌসুমী উত্তরায় পৌঁছে খোকনের স্ত্রী ও সন্তানদের সান্ত্বনা দেন। বাদ জোহর তার নামাজে জানাযা হয় উত্তরার চার নম্বর সেক্টরের মাটির ঘর মসজিদে। এরপর তার লাশ নেওয়া হয় এফডিসির উদ্দেশে।

শোকাহত মৌসুমী খোকন সম্পর্কে বেশি কথা বলতে পারেননি। কথা বলার সময় কেঁদেছেন তিনি। মৌসুমী বলেন, ‘আমার পক্ষে তেমন কিছু বলা সম্ভব নয়। খোকন ভাই খুব বড় মাপের পরিচালক ছিলেন। আজ তিনি অামাদের মাঝে নেই। তার আত্মার মাগফেরাত কামনা করছি। উনি চির শান্তিতে থাকতে পারেন সেই দোয়া করবেন আপনারা। আসলে উনি ভালো মানুষ ছিলেন, ভালো মনের মানুষ ছিলেন। ভালো গুণের অধিকারী ছিলেন।’

মৌসুমী আরও বলেন,‘সারাজীবন দেখেছি উনি মানুষের বিপদে পাশে দাঁড়িয়েছেন। মানুষকে ভালোবাসা দিতে কার্পণ্য করেননি। ভালোবাসা পেয়েছেনও। তার প্রতি কারো যদি কোনো দাবি থাকে, সেই দাবি ছেড়ে দেবেন প্লিজ।’

সকাল সোয়া ৮টায় রাজধানীর উত্তরায় আধুনিক হাসপাতালে মারা যান খোকন। কয়েক মাস ধরে এখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

খোকনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই চলচ্চিত্রাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। মৌসুমীর পাশাপাশি অনেকেই ছুটে গেছেন খোকনের বাসায়। অভিনেতা রুবেল, ওমর সানি, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, রায়হান মুজিব প্রমুখও সকালে হাজির হন খোকনের বাসায়।

‘ঘাতক’, ‘পালাবি কোথায়’, ‘লাল সবুজ’, ‘ম্যাডাম ফুলি’, ‘ভণ্ড’সহ দুর্দান্ত সব চলচ্চিত্র পরিচালনা করেছেন খোকন। তার প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘রক্তের বন্দি’। এরপর তিনি তৈরি করে করেন ‘লড়াকু’, ‘বীরপুরুষ’, ‘বজ্রমুষ্ঠি’, ‘বিপ্লব’, ‘অকর্মা’, ‘সতর্ক শয়তান’, ‘বিষদাঁত’, ‘টপ রংবাজ’, উত্থান পতন’ প্রভৃতি ব্যবসাসফল সিনেমা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: