সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেরার সময় অসুস্থ প্রত্যুষার প্রেমিক রাহুল

22বিনোদন ডেস্ক ::
দু’দিন আগেই নিজের বাড়ি থেকে মেলে প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের ঝুলন্ত দেহ। তাঁর মৃত্যুতে ক্রমশ জট পাকাচ্ছে রহস্য।
ইতিমধ্যেই পুলিশ জিজ্ঞাসাবাদ করছে তাঁর প্রেমিক রাহুল রাজ সিংহকে। আজ জেরা চলাকালীন অসুস্থ হয়ে পড়েন রাহুল। পুলিশ জানিয়েছে, এ দিন জেরার সময় হঠাৎই বুকে ব্যথা ও শ্বাসকষ্টের কথা বলেন রাহুল। কান্দিভলীর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। রাহুলের আইনজীবী নীরজ গুপ্ত জানান, প্রত্যুষার অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই ভেঙে পড়েছেন রাহুল। প্রত্যুষার বাবা-মা রাহুলের বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি। তবে রাহুলের বাবা হর্ষবর্ধন সিংহ সরাসরি তোপ দেগেছেন প্রত্যুষার বাবা-মার বিরুদ্ধে। তাঁর বক্তব্য, টাকাপয়সা নিয়ে বাবা-মার সঙ্গে প্রত্যুষার সমস্যা ছিল। এ নিয়ে বাবা-মার বিরুদ্ধে মামলা করার কথাও রাহুলের বাড়িতে জানিয়েছিলেন প্রত্যুষা। প্রত্যুষার নিজের কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্টও ছিল না। বাবা-মার সঙ্গে জয়েন্ট অ্যাকাউন্ট ছিল। বাবা-মার জন্য ৫০ লক্ষ টাকা ধার করতেও বাধ্য হয়েছিলেন। সব মিলিয়ে আর্থিক সমস্যায় জেরবার ছিলেন তিনি।
এ দিকে প্রত্যুষার বন্ধু ও অভিনেত্রী সারা খানের দাবি, আগেও দু’বার আত্মহত্যার চেষ্টা করেছিল সে। বারবার রাহুলকে বিয়ে করার কথা বলত প্রত্যুষা। মাঝেমধ্যে সিঁদুরও পরতে দেখা গিয়েছে প্রত্যুষাকে। তবে দু’জনের সম্পর্কে টানাপড়েনও চলছিল। একাংশের দাবি, খুনই করা হয়েছে প্রত্যুষাকে। খতিয়ে দেখা হচ্ছে প্রত্যুষা ও রাহুলের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্টও।
ময়নাতদন্তে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, প্রত্যুষার ঘাড়ে ফাঁসের চিহ্ন রয়েছে। এর থেকে অনুমান, ঝুলন্ত অবস্থায় শ্বাসরোধ হয়েই মৃত্যু হয়েছে প্রত্যুষার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: