সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু’ দেখে মুগ্ধ ভারতীয় দূতাবাস

11বিনোদন ডেস্ক :: পহেলা বৈশাখ উপলক্ষে আগামী ৮ এপ্রিল সারাদেশে মুক্তি পাচ্ছে ক্রিকেট নিয়ে ছবি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু’। তার আগেই গত ১৭ মার্চ বিএফডিসিতে বিশেষ প্রদর্শনীতে ভারতীয় দূতাবাসের চারজন কর্তাব্যক্তি ছবিটি দেখে মুগ্ধতা প্রকাশ করেন।

কাহিনী, সংলাপ, নির্মাণের মুন্সিয়ানা, অভিনয়শিল্পীদের কাজ ও শ্রুতিমধুর গানের প্রশংসা করেন দূতাবাসের কর্তাব্যক্তিরা। তাদের বিশ্বাস, নকল এবং মানহীন ছবির ভিড়ে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু’র মতো মৌলিক কাহিনী ছবি বক্স অফিস মাতাতে পারে, পাশাপাশি দেশ-বিদেশেও সমাদৃত হবে।

ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল প্রযোজিত এই প্রেম কাহিনিতে রয়েছে ক্রিকেটের আবহ। এতে ক্রিকেটার চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। তার সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন জয়া আহসান। তাকে দেখা যাবে দেশসেরা মডেলের ভূমিকায়। জয়ার বিপরীতে শাকিব ছাড়াও আছেন ইমন। জয়ার সঙ্গে ইমনের এটাই প্রথম ছবি। এ ছাড়া মৌসুমী হামিদ প্রথমবারের মতো অভিনয় করেছেন শাকিবের বিপরীতে। ওমর সানি আছেন জাতীয় দলের কোচের ভূমিকায়।

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু’র অন্যতম চমক এ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে কণ্ঠশিল্পী আসিফ আকবর, জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন ও সাংবাদিক জ.ই.মামুনকে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, শহীদুল আলম সাচ্চু, শিরিন বকুল, বীর জাদা, গুলশান আরাসহ অনেকে।

দক্ষিণ ভারতের ছবি ‘বাহুবালী’র নৃত্য পরিচালক শঙ্করাইয়া ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু’র নৃত্য পরিচালনা করেছেন। বেশিরভাগ অংশের চিত্রায়ন হয়েছে ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম স্টুডিওতে। ছবিটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। কবির বকুলের লেখা ছয়টি গানের পাঁচটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। একটি গানের সুুর-সংগীত কৌশিক হোসেন তাপসের। গানগুলো গেয়েছেন কুমার বিশ্বজিৎ, চন্দন সিনহা, দিনাত জাহান মুন্নী, আসিফ আকবর, কণা, তাসিফ, খেয়া ও সায়মন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: