সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আত্মহত্যার চেষ্টা করেছিলেন প্রিয়াঙ্কা, দাবি ম্যানেজারের

pppবিনোদন ডেস্ক: প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার ঘটনায় শোকাহত ভারতের শোবিজ অঙ্গন। এমন সময় জানা গেল এক সুপারস্টারের কথা, তিনি নাকি ক্যারিয়ারের মন্দা সময়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। বলিউড পেরিয়ে হলিউডে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়াই হলেন সেই তারকা! প্রিয়াঙ্কার সাবেক ম্যানেজার প্রকাশ যাজুর এমন দাবির কথা জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
প্রিয়াঙ্কা এখন আন্তর্জাতিক তারকা। বহুদিনের ক্যারিয়ার তাঁর। বলা যেতে পারে, এখন ক্যারিয়ারের সেরা সময় পার করছেন এই সাবেক বিশ্বসুন্দরী। তবে সব সময় তো আর এমন সুবাতাস বয় না অভিনয় জীবনে। ক্যারিয়ারের একটা সময় খুবই সংগ্রাম করতে হয়েছে প্রিয়াঙ্কাকে। প্রকাশের দাবি, ‘প্রিয়াঙ্কাকে এখন হয়তো খুবই শক্ত দেখায়, তবে একটা সময় সে খুব ভঙ্গুর ছিল। ক্যারিয়ারের বাজে সময়টায় সে দু-তিনবার আত্মহত্যা করারও চেষ্টা করেছিল, তবে আমি তাঁকে থামাতে পেরেছিলাম।’

প্রকাশ আরো দাবি করেন, সে সময়টায় প্রিয়াঙ্কা এবং তাঁর কথিত সাবেক বয়ফ্রেন্ড অসীম মার্চেন্টের মধ্যে অনবরত ঝামেলা লেগে থাকত। প্রিয়াঙ্কা সে সময় কান্নাকাটি করতেন আর মাঝরাতে প্রকাশকে ফোন করতেন। একবার অসীমের সঙ্গে ঝামেলা হওয়ার পর প্রিয়াঙ্কা মুম্বাইয়ের ভাসাই এলাকায় গাড়ি ছুটিয়েছিলেন, উদ্দেশ্য ছিল আত্মহত্যা করা। সে সময় প্রকাশই তাঁকে আটকান।

শুধু তা-ই নয়, মায়ের মৃত্যুর পরও নাকি প্রিয়াঙ্কা এক উঁচু ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। ফ্ল্যাটের সব জানালায় গরাদ দেওয়ার আগ পর্যন্ত প্রিয়াঙ্কাকে নাকি চেয়ারে বেঁধেও রাখতে হয়েছে মাঝেমধ্যে!

প্রিয়াঙ্কা ও তাঁর এই সাবেক ম্যানেজার প্রকাশ যাজুর সম্পর্কটা শেষ হয় বেশ বাজেভাবে। একসময় সম্পর্ক ভালো থাকলেও সেটা তিক্ততায় গড়ায় এবং প্রিয়াঙ্কা হঠাৎ করেই প্রকাশের সঙ্গে চুক্তি বাতিল করে দেন। সে সময় প্রকাশ আদালতে মামলা করেন, এর পাল্টাপাল্টি প্রিয়াঙ্কার বাবাও ২০০৮ সালে প্রকাশের বিরুদ্ধে মামলা করেন। সেখানে অভিযোগ ছিল, প্রকাশ প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপের চেষ্টা করেছেন। এর ফলে প্রকাশকে ৬৭ দিন জেলও খাটতে হয়েছিল। প্রিয়াঙ্কার জন্য জেল খাটার কারণেই কি প্রকাশ প্রতিশোধ নিলেন প্রিয়াঙ্কার গোপন কথা ফাঁস করে দিয়ে?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: