সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ অনন্য এক রেকর্ডের অপেক্ষায় গেইল

26নিউজ ডেস্ক: আজ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে ক্রিস গেইলের ওয়েস্ট ইন্ডিজ। হাইভোল্টেজ এ ফাইনালে তুরুপের তাস হয়ে উঠতে পারেন ক্যারিবিয়দের ব্যাটিং দানব গেইল। তিনি যদি একবার সেট হয়ে যান তাহলে ইংল্যান্ডের দ্বিতীয় শিরোপার স্বপ্ন স্বপ্নই রয়ে যাবে। ছক্কার ফুলুঝুরি ছোটাতেও ওস্তাদ তিনি।

তবে সবকিছু ছাপিয়ে আজ এক অনন্য রেকর্ড গড়ার অপেক্ষায় আছেন গেইল। আজ ইংল্যান্ডের বিপক্ষে ফাইনালে মাত্র দুটি ছক্কা হাঁকাতে পারলেই ক্রিকেট ইতিহাসে ছক্কার সেঞ্চুরি করার অনন্য রেকর্ড গড়বেন এই ক্যারিবীয় তারকা। আরেকটি রেকর্ডও আজ হয়ে যাবে তার। আজকের ফাইনাল ম্যাচটি খেললেই ওয়েস্ট ইন্ডিজের হয়ে অর্ধশত টি-২০ ম্যাচ খেলে ফেলবেন তিনি।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ছক্কার দিক থেকে এখন পর্যন্ত সবার শীর্ষেই আছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। তার ছয়ের সংখ্যা বর্তমানে ৯৮। তারপরেই অবস্থান করছেন সম্প্রতি অবসরে যাওয়া কিউই ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম। তার ছক্কার সংখ্যা ৯১।

এবারের বিশ্ব টি-টোয়েন্টির আসরেও ব্যাট হাতে জ্বলে উঠেছেন গেইল। নিজেদের প্রথম ম্যাচে ব্যাট হাতে প্রায় একাই হারিয়েছেন ইংল্যান্ডকে। সেদিন ১০০ রানের অপরাজিত ইনিংসে ১১টি ছক্কার মার ছিল গেইলের। বিধ্বংসী গেইল কতটা ভয়ঙ্কর হতে পারেন তা সেদিন তিনি দেখিয়েছেন ইংলিশদের। তাই আজও তাকে নিয়েই নিশ্চই বিশেষ পরিকল্পনা আঁটছেন ইংলিশ অধিনায়ক মরগ্যান।

তাই আজ ছক্কার বিশ্ব রেকর্ড আর দলের হয়ে আর্ধশত টি-টোয়েন্টি খেলার রেকর্ডের হাতছানি গেইলের সামনে। আর আজ ইডেনে যদি গেইল ঝড় একবার শুরু হয়েই যায় তাহলে ষোলকাল পূর্ণ হবে। কারণ গেইলকেতো অমন বিধ্বংসী রুপেই দেখতে চান তার ভক্তরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: