সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানি মেয়ে বিয়ে করতে এসে রুশ যুবক আটক

25নিউজ ডেস্ক: রুশ নাগরিক আপেলগানস ভিয়াচেস্লভ তার একটি শখ পূরণ করতে সুদূর মস্কো থেকে পাকিস্তানে ছুটে এসেছিলেন। তার শখ একজন পাকিস্তানি নারীকে বিয়ে করে নিজের ঘরনী করার।

কিন্তু তার সব আশা গুড়েবালি হওয়ার উপক্রম। কারণ বিনা অনুমতিতে আফগানিস্তানের সীমান্ত সংলগ্ন চিত্রল এলাকায় সফর করার দায়ে পুলিশ তাকে আটক করেছে।

চিত্রল জেলার পুলিশ প্রধান আসিফ ইকবাল বলছেন, ২৮ বছরের ওই যুবক মস্কো থেকে গত ডিসেম্বর খাইবার পাখতুনকিয়ার চিত্রল জেলায় প্রবেশ করেন। এরপর থেকে তিনি ওই এলাকার কোনো মেয়েকে বিয়ে করার জন্য বেশ চেষ্টা করেছেন। এ আশা পূরণের জন্য তিনি জেলার বিভিন্ন স্থানে পাত্রী চাই বিজ্ঞাপন দিয়ে পোস্টারও লাগিয়েছিলেন।

কোনো ব্যক্তি যদি স্থানীয় কোনো মেয়ের সঙ্গে তার বিয়ে করিয়ে দিতে পারেন, তবে তিনি তাকে দশ লাখ মার্কিন ডলার বকসিস দেবেন বলে সেই পোস্টারে উল্লেখ করেন। ওই পোস্টারে রাশিয়ার ছবি এবং চিত্রলে যে হোটেলে অবস্থান করছেন তার ঠিকানা দিয়েছেন।

পাকিস্তানি মেয়েকে বিয়ে করার জন্য ইতিমধ্যে সে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ধর্ম পরিবর্তনের পর তার নতুন নাম তুরুদ আলী। তবে ঠিক কি কারণে পাকিস্তানি নারী বিয়ে করতে চাইছেন সে বিষয়ে কিছু জানাননি আসিফ ইকবাল। হতে পারে চিত্রলের নয়নাভিরাম সৌন্দর্যে মুগ্ধ হয়েই এখানকার মেয়েকে ঘরনি করতে চান তিনি।

কিন্তু প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি চিত্রলে আসার পর তিনি থানায় নিজের নাম ঠিকানা রেজিস্ট্রেশন করাননি। নিরাপত্তার কারণে ওই এলাকায় প্রবেশকারী সকল বিদেশিকে থানায় নাম লিপিবদ্ধ করার নিয়ম রয়েছে। এ নিয়ম ভঙ্গ করার কারণেই ওই যুবককে আটক করেছে পুলিশ।

সূত্র: হিন্দুস্তান টািইমস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: