সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৬ দিনেও খোঁজ মেলেনি তনুর ভাইয়ের বন্ধু সোহাগের

23নিউজ ডেস্ক :: ভিক্টোরিয়া কলেজ ছাত্রী তনুর ভাই আনোয়ার হোসেনের বন্ধু মিজানুর রহমান সোহাগের (২০) খোঁজ ছয়দিনেও পাওয়া যায়নি বলে দাবি করেছে তার পরিবারের সদস্যরা। তার পিতা র‌্যাবের হাতে আটক থাকার দাবি করলেও আইনশৃঙ্খলাবাহিনী দাবি করেছে তারা সোহাগ নামে কাউকে আটক করেনি।
নিখোঁজ সোহাগের পিতা নুরুল ইসলাম শনিবার কুমিল্লা প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে দাবি করেন ২৭ মার্চ কুমিল্লা সেনানিবাস সংলগ্ন কুমিল্লার বুড়িচং উপজেলার নারায়নসার গ্রামের নিজ বাড়ি থেকে রাতে সাদা পোষাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে কতিপয় লোক তার ছেলেকে তুলে নিয়ে যায়। তিনি ৩০ মার্চ বুড়িচং থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করেছেন।
তিনি বলেন, তনু হত্যার খবর টিভিতে দেখে তনুর ভাইকে ফোন দিয়েছিল সোহাগ। তখন তনুর ভাইয়ের ফোন বন্ধ ছিল। এরপর এলাকায় তনু হত্যাকাণ্ডের বিচার চেয়ে বিক্ষোভ সংগঠিত করে সোহাগ। এসব অভিযোগেই তার ছেলেকে র‌্যাব তুলে নিয়ে গেছে বলে ধারণা করছেন নুরুল ইসলাম।
তিনি আরো বলেন, ঘটনার পর থেকে আমাদের আশ-পাশের এলাকার অনেক যুবককেই আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। তাদের অনেককেই আবার ছেড়ে দেয়। সোহাগকে ফেরত না দেওয়ায় ৩দিন পর বুড়িচং থানায় সাধারণ ডায়রি করি। তিনি পুলিশ সুপার, র‌্যাব সবার সাথে যোগাযোগ করেছেন। কেউ তার ছেলের বিষয়ে খোঁজ দিতে পারেনি।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বলেন, ছেলেকে পাওয়া যাচ্ছে না দাবি করে সোহাগের বাবা সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরিতে তনু হত্যায় র‌্যাব আটক করেছে এমন কথা উল্লেখ করেননি।
র‌্যাব-১১ কুমিল্লা ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর অধিনায়ক মেজর খুরশিদ আলম জানান, তারা তনুর ঘটনায় সোহাগ নামে কাউকে আটক করেনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: