সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৫৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেলুদার সঙ্গে শাকিব খান!

9বিনোদন ডেস্ক :: সত্যজিৎ রায়ের কালজয়ী চরিত্র ফেলুদা হিসেবেই দর্শকরা বেশি চেনে সব্যসাচী চক্রবর্তীকে। ওপার বাংলার টিভি ও চলচ্চিত্রের পাশাপাশি বলিউডের ছবিতেও দেখা গেছে ৬০ বছর বয়সী এই অভিনেতাকে।

বাংলাদেশে স্বপন আহমেদের ‘পরবাসিনী’ ছবিতে অভিনয় করেছেন সব্যসাচী। এটি মুক্তি পাবে আগামী ২২ এপ্রিল। এ ছাড়া আফসানা মিমির পরিচালনায় ‘রান’ ছবির কিছু অংশের কাজ করেছিলেন তিনি। কিন্তু ছবিটির কাজ এখন থেমে আছে।

নতুন খবর হলো, এবার বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’তে অভিনয় করছেন সব্যসাচী। তার সঙ্গে আছেন বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। কলকাতার মহিশাদল রাজবাড়িতে ছবিটির দৃশ্যধারণ হচ্ছে। এখানে শাকিবের বেশভূষা দেখে মনে হচ্ছে তিনি বাড়ির কাজের লোক! তবে এ ছবিতে একাধিক চরিত্রে তাকে পাওয়া যাবে বলে শোনা যাচ্ছে।

‘শিকারী’তে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন ওপার বাংলার শ্রাবন্তী। রাজবাড়িতে তাদের পাশাপাশি কাজ করছেন বাংলাদেশের সুব্রত ও কলকাতার খরাজ মুখার্জি। জানা গেছে, পরিচালকদ্বয় জাকির হোসেন সীমান্ত এবং ওপারের জয়দেব মুখার্জি কমবেশি প্রতিদিন স্টেডি ক্যাম ব্যবহার করছেন। সাধারণত গান ও মারামারিতে এই যন্ত্র ব্যবহার করা হয়। কারণ এটা খুব ব্যয়বহুল।

ছবিটিতে আরও আছেন কলকাতার রুদ্র প্রতাপলিলি চক্রবর্তী, সুপ্রিয় দত্ত ও রাহুল দেব। এর কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে চ্যাটার্জি। প্রযোজনায় জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: