সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড?

6456651ডেইলি সিলেট ডেস্ক::
ভারতের বালিকা-বধু খ্যাত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় গতকাল (শুক্রবার) সন্ধ্যায় আত্মহত্যা করেন। নিজের বাসভবনে তিনি এই নির্মম পদক্ষেপ নেন।
গতকাল সন্ধ্যায় তার বয়ফ্রেন্ড তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে পাশের ফ্লাটের সবাইকে ডেকে আনেন এবং তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বলিউড ইন্ডাস্ট্রির অনেকে। কিন্তু তার কাছের বন্ধুরা এটিকে আত্মহত্যা বলে মেনে নিতে পারছেন না। তাদের ভাষ্যমতে, প্রত্যুষা এরকম কাজ করতে পারে না। কারণ তিনি মানসিকভাবে অনেক শক্ত ছিলেন। তার মৃত্যুর পেছনে তার প্রেমের সম্পর্ক দায়ী। এমনও হতে পারে তাকে হত্যা করা হয়েছে।

প্রত্যুষার প্রতিবেশিরা জানান, প্রত্যুষার সাথে তার বয়ফ্রেন্ড রাহুলের সাথে সারাক্ষণ ঝগড়া লেগে থাকত। মৃত্যুর কিছুক্ষণ আগেও তাদের মাঝে তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে রাহুল তাকে থাপ্পড় দিয়ে বাসা থেকে বের হয়ে যায়। এরপর প্রত্যুষা আত্মহত্যা করেন।

প্রত্যুষার খুব কাছের একজন বান্ধবী সানা জানান, প্রত্যুষার সাথে রাহুলের সম্পর্ক ভাল যাচ্ছিল না। রাহুল প্রত্যুষার টাকায় চলত। রাহুল শুধু তাকে ব্যবহার করছিলেন। এছাড়া রাহুলের আরেকজনের সাথে সম্পর্ক রয়েছে। এই বিষয় নিয়ে তাদের মাঝে ঝগড়া লেগে থাকত।

প্রত্যুষার পরিবারও রাহুলকে তার মৃত্যুর জন্য দায়ী করেছেন। এদিকে পুলিশ তাকে অনেক জিজ্ঞাসাবাদ করেছেন। কিন্তু তেমন কোন তথ্য পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: