সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে সাধারণ ও সংরক্ষিত আসনে নির্বাচিত হলেন যারা…

01. daily sylhet UP ectজাহাঙ্গীর আলম চৌধুরী, ছাতকঃ
ছাতকের ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অধিকাংশই নবাগতদের জয়জয়কার হয়েছে। বর্তমান ইউপি সদস্যদের পরাজিত করে শতকরা নব্বইভাগ নবাগতরা বিজয়ী হয়েছেন।

কালারুকা ইউনিয়নে সংরক্ষিত আসনে ফুলেছা বেগম, অমরী রানী দাস ও তাহমিনা বেগম এবং সাধারন সদস্য পদে ফজলু মিয়া, আব্দুল মকিত, ছালেহ আহমদ, আবু ছায়াদাত দুলাল, সদর মিয়া, লিটন মিয়া, কবির আহমদ, ফখর উদ্দিন ও আকল মিয়া নির্বাচিত হয়েছেন।

ইসলামপুর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসনে হেলিমা বেগম, প্রিয় বালা দাস, মোছাঃ রংমালা এবং সাধারন সদস্য পদে ইউনুছ আলী, লাল মিয়া, আব্দুল হাই, শহীদ মিয়া, হোসেন আহমদ, সুনু মিয়া, রহিম উদ্দিন, আনোয়ার পাশা ও রফিক মিয়া।

নোয়ারাই ইউনিয়নে সংরক্ষিত আসনে হোসনা বেগম, মিনা বেগম ও মাহফুল বেগম এবং সাধারন সদস্য পদে মখন আলী, আনোয়ার খান মখন, মোহাম্মদ ময়নুল হোসেন রাসেল, আখলুছ আলী, আহমদ আলী, মনির উদ্দিন তালুকদার, লিয়াকত আলী, আব্দুল বাছিত ও জমসিদ আলী নির্বাচিত হয়েছেন।

জাউয়াবাজার ইউনিয়নে সংরক্ষিত আসনে সাহেরা বেগম, মমতাজ বেগম ও সাফিয়া বেগম এবং সাধারন সদস্য পদে হিরন মিয়া, সোনা মিয়া, আব্দুন নুর, কাজী রুমেল মিয়া, এসএম মাহমুদ, আঙ্গুর মিয়া, আব্দুল কদ্দুছ সুমন, আব্দুল হক ও আব্দুর রহিম নির্বাচিত হয়েছেন।

দোলারবাজার ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসনে আছকারুন নেছা, ছায়রুন নেছা ও বিপাশা আক্তার মনোয়ারা এবং সাধারন সদস্য পদে গিয়াস উদ্দিন, তাজুদ মিয়া, শফিক মিয়া, আবুল খয়ের, ফয়জুর রহমান, ছালিক মিয়া চৌধুরী, আরিফ আহমদ জমির, আব্দুল জলিল ও আব্দুল হাসিম।

উত্তর খুরমা ইউনিয়নে সংরক্ষিত আসনে সিরিয়া বেগম, নুর জাহান বেগম ও কমরুন নেছা এবং সাধারন সদস্য পদে ইলিয়াছ আলী, নুর উদ্দিন আহমদ, ছায়াদ আহমদ, নুর উদ্দিন, সুন্দর আলী আঙ্গুর, খালিদ আহমদ খলিল, সামছুল হুদা, জালাল উদ্দিন ও আব্দুল হামিদ নির্বাচিত হয়েছেন।

দক্ষিন খুরমা ইউনিয়নে সংরক্ষিত আসনে ঝুমা রানী চৌধুরী, শিখা পুরকায়স্থ ও জয়ন্তী রানী দাস এবং সাধারন সদস্য পদে সমুজ মিয়া, আব্দুল আলিম, ইলিয়াছ আলী, সুহেল আহমদ, আজিজুর রহমান, কৃপেশ চন্দ্র দাস, গোলাম কিবরিয়া তালুকদার, মুহিবুর রহমান তালুকদার ও শাহ এমরান নির্বাচিত হয়েছেন।

ভাতগাঁও ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসনে বিরজা রানী সরকার, জেসমীনা খানম রাছমিন ও আছিয়া বেগম এবং সাধারন সদস্য পদে সুজাদ আহমেদ, সুনু মিয়া, কামাল উদ্দিন, মনিরুল ইসলাম, সাজিল হোসেন বাবুল, সুজন মিয়া, সাবাজ মিয়া, সাজুর মিয়া ও মাছুম আহমদ।

সিংচাপইড় ইউনিয়নে সংরক্ষিত আসনে শাহানারা বেগম, হায়াতুন নেছা ও শফিকা বেগম এবং সাধারন সদস্য পদে মোফাজ্জল হোসেন, আজিজুর রহমান, আব্দুল জলিল, মহিম উদ্দিন, করম আলী, তোরন মিয়া, সাব্বির আহমদ, মাসুক মিয়া ও আঙ্গুর মিয়া নির্বাচিত হয়েছেন।

চরমহল¬া ইউনিয়নে সংরক্ষিত আসনে অঞ্জলী রানী নাথ, বীনা রানী দেব ও হাফছা বেগম এবং সাধারন সদস্য পদে নুরুজ্জামান শামীম, আব্দুল মতিন, গিয়াস উদ্দিন, নাছির উদ্দিন, নুর মিয়া, আলী আহসান, হুসিয়ার আলী, কয়েছ মিয়া ও এখলাছুর রহমান নির্বাচিত হয়েছেন।

ছাতক সদর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসনে রওশন আরা, আফিয়া বেগম ও তাহমিনা আক্তার এবং সাধারন সদস্য পদে নজরুল ইসলাম, মুহিবুর রহমান, সুলতান মিয়া, ময়না মিয়া, আতাউর রহমান, আব্দুস ছালাম, কাজী ইব্রাহিম আলী, মখছুদুল হাসান আতর ও আব্দুল মালিক।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসনে শুভা রানী দাস, কাজী রেহেনা বেগম ও ছাদিকা বেগম এবং সাধারন সদস্য পদে আব্দুর রহমান, রাজন তালুকদার, আনোয়ার হোসেন, আলকাব আলী, মাহমুদ আলী, সুরেতাজ মিয়া, শামছুল হক, হোসাইন আহমদ লনি ও ইসমাইল আলী।

ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে সংরক্ষিত আসনে চন্দ্রমালা বিবি, আসনা আক্তার রিমা ও রুনা বেগম এবং সাধারন সদস্য পদে লাল মিয়া, জহির আলী, দিদার আলম, আব্দুল মতিন, আব্দুল ওয়াহিদ, শেখ নোয়াব আলী, মিলন ধর, আবুল হোসেন ও আব্দুল ওয়াহিদ-২ নির্বাচিত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: