সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তনু হত্যা: দুই প্রশ্নের উত্তর পেতে চায় সিআইডি

55571ooooনিউজ ডেস্ক::
চাঞ্চল্যকর তনু হত্যা মামলার প্রথমে দুটি গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর খুঁজছে সিআইডি। প্রশ্ন দুটি হচ্ছে- তনুকে কোথায় হত্যা করা হয়েছে এবং কিভাবে হত্যা করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুমিল্লা সিআইডি পুলিশের পরিদর্শক গাজী মো: ইব্রাহিম সাংবদিকদের বলেছেন, এ দুটি প্রশ্নের সঠিক উত্তর মিলে গেলে খুনীর পরিচয় নিশ্চিত করার কাজটিও সহজ হবে।

তিনি বলেন, এই হত্যাকাণ্ড নিয়ে অনেক তথ্য এসেছে সিআইডির কাছে। সেগুলো যাচাই-বাছাই ও বিশ্লেষণ করা হচ্ছে। কোন তথ্য সম্পর্কে পুরোপুরি নিশ্চিত না হয়ে কোন পদক্ষেপ নেবে না সিআইডি।

সূত্র জানিয়েছে, পুরোদমে তৎপরতা শুরু করেছে সিআইডির তদন্ত দল। ইতোমধ্যে পুলিশ ও ডিবির যে কর্মকর্তারা মামলাটির তদন্ত করেছিলেন তাদের কাছ থেকে প্রাথমিক তদন্তের তথ্য নিয়েছে সিআইডি। শনিবার সিআইডির তদন্ত দল তনুর বাবা-মাসহ পরিবারের সদস্যদের বক্তব্যও গ্রহণ করেছে।

কুমিল্লার বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান বলেন, তনু কে প্রকৃতপক্ষে কোথায় হত্যা করা হয়েছে তা নির্ধারন করা খুবই জরুরি। এ প্রশ্নের উত্তর খোঁজার একটি অংশ হিসেবেই তনুর পরিবারের সদস্যদের বক্তব্য গ্রহণ করা হয়েছে। আমরা অনেক তথ্য পেয়েছি। তথ্যগুলো সমন্বয় করে যাচাই-বাছাই করা হচ্ছে।
গত ২০ মার্চ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সোহাগী জাহান তনু খুন হওয়ার পর থেকে প্রতিবাদের ঝড় বইছে সারাদেশে। আদালতের নির্দেশে লাশ পুনরায় তুলে ময়নাতদন্ত হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: