সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নর্থহ্যামটনে কাউন্সিলার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সেলিব্রেটি শেপ টিপু

unnamed (3)এহসানুল ইসলাম চৌধুরী শামীম, যুক্তরাজ্য::
আসন্ন কাউন্সিলর নির্বাচনে যুক্তরাজ্য নর্থহ্যামটন বারা কাউন্সিলের রিভার সাইড ওয়ার্ড থেকে কাউন্সিলার পদে প্রতিদ্বন্ধিতা করছেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সেলিব্রেটি শেপ টিপু রহমান। তিনি লেবার পার্টি থেকে প্রথম বারের মত প্রার্থী হয়েছেন। টিপু রহমান দীর্ঘ দিন থেকে লেবার পার্টির সাথে জড়িত। ২০১০ সালে কাউন্সিলর নির্বাচনে রিভার সাইড ওয়ার্ডে মাত্র ৭০টি ভোটে লেবার পার্টির প্রার্থী হেরে যান কনজারভেটিব প্রার্থীর কাছে। এবার এই ওয়ার্ডে শক্তিশালী প্রার্থী দিয়েছে লেবার পার্টি।

নর্থহ্যামটন নর্থের লেবার পার্টির সাবেক এমপি ও বর্তমান এমপি পদপ্রার্থী সালি ক্যাবল ও নর্থহ্যামটন সাউথের লেবার পার্টির এমপি পদপ্রার্থী কেবিন মেকিবার এ প্রতিবেদকে বলেছেন, এবার রিভার সাইড ওয়ার্ডে আমরা টিপু রহমানকে প্রার্থী দিয়েছি। টিপু খুবই প্ররিশ্রমিক যুবক, টিপু জয়লাভ করবে বলে আমরা দৃঢ় আশাবাদী। সেলিব্রেটি শেফ টিপু রহমানও জয়ের ব্যাপারে আশাবাদী।

তিনি বলেন, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি জেন কাউন্সিলার নির্বাচিত হতে পারি। দিন-রাত ভোটাদের ঘরে ঘরে যাচ্ছেন টিপু রহমান। আর ভোটারদের দোয়া আর সহযোগিতা কামনা করছেন।

মৌলভীবাজারের শমসেরগঞ্জে এক সভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭০ সালে জন্ম গ্রহণ করেন টিপু। তার পিতা মরহুম আইয়ুবুর রহমান। চার ভাই ও তিন বোন। ব্যক্তিগত জীবনে তিন ছেলে ও এক মেয়ে সন্তানের জনক টিপু রহমান। ১৯৯৫ সালে টিপু রহমান ব্রিটেনে চলে আসেন। পারিবারিক এতিহ্যের অংশ হিসেবে টিপু রহমান জড়িয়ে পড়েন ক্যাটারিং ব্যবসার সাথে। তিনি একজন সফল ব্যবসায়ীও। নর্থহ্যামটনের উলিংবরা রোডে তামারিন্ড রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী টিপু। ২০১২ সালে পাপাডামের সবচেয়ে উঁচু টাওয়ার বানিয়ে বিশ্ব রেডর্ক সৃষ্টি করেছেন তিনি। একজন্য তার নাম বছরের গিনিচ বুক অব ওয়াল্ড রেকর্ডে অন্তর্ভূক্ত হয়েছেন। ক্যাটারার এসোসিয়েশন ইস্ট মিডল্যান্ডের প্রেসিডেন্ট ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত টিপু রহমান।

এদিকে, কাউন্সিলার প্রার্থী টিপু রহমানের এক নির্বাচনী সভা রোববার দুপুর ১টায় নর্থহ্যামটনের স্টেন বান কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
আফিজ আলীর সভাপতিত্বে ও ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নর্থহ্যামটন সাউথ আসনের এমপি প্রদপ্রার্থী কেবিন মেকিবার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলার প্রার্থী রুপিয়া আশরাফ ও তোরন মিয়া, আব্দুল কাদির, সোয়েব রহমান, আহাদ, শহিদ আহমদ, সেলিম ও সাংবাদিক এহসানুল ইসলাম চৌধুরী শামীম। সভায় বক্তারা কাউন্সিলার প্রার্থী টিপু রহমান কে নির্বাচিত করার আহ্বান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: