সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশিষ্ট কমিউনিটি নেতা এ চৌধুরী আর নেই : বুধবার জানাযা

26.-shokএহসানুল ইসলাম চৌধুরী শামীম::
বিশিষ্ট কমিউনিটি নেতা, শিক্ষাবিদ ও নর্থহ্যামটন আল-জামাত-উল মুসলিমিন অফ বাংলাদেশ ও বাংলাদেশ কমিউনিটি সেন্টার (বর্তমান নর্থহ্যামটন বাংলাদেশী এসোসিয়েশন) এর সাবেক চেয়ারম্যান গোলাম আহমদ চৌধুরী (জি এ চৌধুরী) আর নেই। কমিউনিটির এই প্রবীন ব্যক্তিত্ব রোবার (৩মে) ভোর ২টা ৫৫ মিনিটে যুক্তরাজ্যের নর্থহ্যামটন জেনারেল হসপিটালে ইন্তেকাল করেন। ইন্নাল্লিাহি ও ইন্না ইলাইহির রাজিউন।

মৃত্যুকালে জি এ চৌধুরীর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। জি এ চৌধুরী বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। জি এ চৌধুরীর মৃত্যুতে নর্থহ্যামটনে বাঙালি কমিউনিটি শোকের ছায়া নেমে আসে।

জি এ চৌধুরীর জন্ম ১৯৪২ সালের ডিসেম্বরে। সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার রনকেলী গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন জি এ চৌধুরী। জি এ চৌধুরী চাকরীর সুবাধে ব্রিটেনে এসেছিলেন। তিনি পাকিস্তান আমলে বাংলাদেশ ও ব্রিটেনে পিআইএতে চাকরী করেছেন। পরে বাংলাদেশ ও ব্রিটেনে বাংলাদেশে বিমান এয়ারওয়েজ দীর্ঘ দিন কাজ করেছে জি এ চৌধুরী।

গোলাম আহমদ চৌধুরীর জানাযা বুধবার বাদ জোহর আল-জামাত-উল-মুসলিমিন জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে তার লাশ নর্থহ্যামটনে দাফন করা হবে।
এদিকে, নর্থহ্যামটন আল-জামাত-উল-মুসলিমিন জামে মসজিদের মোতাওয়াল্লী আফিজ আলী ও সিলেট নগরীর শিবগঞ্জস্থ সাদাপাড়াস্থ আল-আমিন যুব সংঘের সাবেক প্রেসিডেন্ট ও সেক্রেটারী যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক এহসানুল ইসলাম চৌধুরী শামীম এক যৌথ বিবৃতিতে বিশিষ্ট শিক্ষাবিদ গোলাম আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: