সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের ‘হিট অ্যান্ড রান’ মামলার রায় বুধবার

salmanবিনোদন ডেস্ক :: ১২ বছর আগের ‘হিট অ্যান্ড রান’ মামলায় বলিউড তারকা সালমান খানের ভাগ্য নির্ধারণ হবে আগামীকাল বুধবার। তার বিরুদ্ধে গাড়িচাপা দিয়ে একজনকে হত্যার অভিযোগে করা এ মামলা দোষী সাব্যস্থ হলে ১০ বছরের সাজা হতে পারে তার।

গত ২১ এপ্রিল (মঙ্গলবার) মুম্বাইয়ের সেশন কোর্টের বিচারক ডি ডব্লিউ দেশপাণ্ডে এ রায়ের দিন ধার্য করেন। বুধবার সালমান খানকে আদালতে হাজির থাকতে বলেছেন আদালত।
আগামীকাল রায় ঘোষণা করা হলে দীর্ঘদন ধরে চলমান এ মামলার বিচারকাজ শেষ হবে। ২০০২ সালের সেপ্টেম্বরে মুম্বাইয়ের বান্দ্রায় ‘আমেরিকান এক্সপ্রেস’ বেকারির সামনের ফুটপাতে উঠে পড়ে সালমানের গাড়ি। ওই গাড়ির নিচে চাপা পড়ে মারা যান ফুটপাতে শুয়ে থাকা এক ব্যক্তি। এতে আহত হয় আরও চার জন।
গত বছরের এপ্রিলে নতুন করে এ মামলার বিচারকাজ শুরু হয়। আইনজীবীরা বলছেন, অভিযোগ প্রমাণিত হলে ১০ বছরের কারাদণ্ড হতে পারে ‘চুলবুল পাণ্ডে’ও ‘দাবাং’ খ্যাত এ অভিনেতার।
রাষ্ট্রপক্ষের আইনজীবী ও পুলিশের দাবি, ওই ঘটনার আগে জেডব্লিউ ম্যারিয়ট হোটেলে বন্ধুদের সঙ্গে মদ্যপান করেছিলেন সালমান। যদিও সালমানের প্রতিবেশী ফ্রান্সিস জানিয়েছেন, তখন সালমানকে দেখে মনেই হয়নি যে তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন।
গত মার্চে আদালতে দেয়া জবানবন্দিতে সালমান জানান, ‘দুর্ঘটনার দিন তার গাড়িচালক অশোক সিং গাড়িটি চালাচ্ছিলেন।’ এছাড়া ওই দুর্ঘটনার আগে ছোট ভাই সোহেল খানের সঙ্গে পানশালায় গেলেও সেখানে পানি ব্যতীত অন্য কোনো কিছুই পান করেননি তিনি।
এর আগে রাসায়নিক পদার্থ বিশ্লেষকরা আদালতকে জানান, ওই দিন সালমানের রক্তে অনুমোদিত মাত্রার চেয়েও দ্বিগুণ অ্যালকোহল থাকার প্রমাণ পাওয়া গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: