সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাজিরবাজার সেতুর দক্ষিণ প্রান্তে ‘গোল চত্বর’ নির্মাণের দাবীতে স্মারকলিপি প্রদান

Kazir-bazar-Photo-11কাজিরবাজার সেতুর নগরীর দক্ষিণ সুরমার খোজখলায় এপ্রোচ সড়কে গোল চত্বর নির্মাণ ও পানি নিষ্কাশন ব্যবস্থা রাখার দাবীতে খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে সোমবার সিলেটের জেলা প্রশাসক এর মাধ্যমে খাদ্য মন্ত্রণালয়ের সচিব বরাবরে এক স্মারকলিপি প্রদান করা হয়েছে। স্মারকলিপিতে বলা হয়েছে, দক্ষিণ সুরমার ৫ সহস্রাধিক লোক বসতি সম্পন্ন গ্রাম হচ্ছে খোজারখলা। লাউয়াই, বরইকান্দি, সাধুরবাজার, খোজারখলাসহ ২৫ ও ২৬ নং ওয়ার্ডের লোকজন সদর খাদ্য গুদাম সংলগ্ন রাস্তা দিয়ে টেকনিক্যাল হয়ে যাতায়াত করেন।

খোজারখলা মারকাজ জামে মসজিদে অসংখ্য মুসল্লী এ রাস্তা দিয়ে আসা-যাওয়া করেন। কাজিরবাজার সেতুর এপ্রোচ সড়ক ও লেন হয়ে খোজারখলা রাস্তা পর্যন্ত এসে গোল চত্বর নির্মাণের কথা থাকলেও খাদ্য গুদামের পশ্চিম পার্শ্বে ৪ লেন শেষ হয়ে ২ লেন রাস্তা উক্ত চৌরাস্তার মিলিত হয়েছে। সড়ক ও জনপথ অধিদপ্তরের ভুলের কারণে শুধুমাত্র একটি গুদাম ভাঙ্গা হয়েছে। অধিগ্রহণকৃত জায়গার টিনসেড গুদামটি ভেঙ্গে ফেলার অনুমোদন ও ক্ষতিপূরণ না দেয়ায় টিনসেড গুদামটি সওজ ভাঙ্গতে পারেননি। ফলে বাধ্য হয়ে গুদামের পশ্চিম পার্শ্বে ৪ লেনের কাজ সমাপ্ত করে ২ লেন রাস্তায় সংযুক্ত হয়েছে। এর ফলে বিরাট বাকের সৃষ্টি হয়েছে যা এলাকাবাসীর জন্যে মরণ ফাঁদে পরিণত হয়েছে। এর ফলে সড়কের উত্তর পার্শ্বে জলাবদ্ধতার সৃষ্টি হবে।

এজন্যে এলাকাবাসীর এসকল দুর্ভোগের বিষয় বিবেচনা করে দক্ষিনপ্রান্তের এপ্রোচ সড়কে গোল চত্বর নির্মাণ ও পানি নিষ্কাশনের জন্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে সড়ক ও জনপথ বিভাগ, খাদ্য মন্ত্রণালয়ের নিকট দাবী জানানো হয়। খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের প্যাডে পৃথক আবেদনে এলাকাবাসী এসকল দাবী তুলে ধরেন। এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীসহ সংশ্লিষ্ট মন্ত্রী ও দপ্তরের হস্তক্ষেপ কামনা করা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই, সাবেক সভাপতি ইকবাল কামাল, শওকত আলী, শামী আহমদ, খোকন আহমদ, রুহেল আলম, ইসলাম উদ্দিন, সুজন আহমদ, মোঃ আলতাফ হোসাইন, আবু সিদ্দিক সুবেল, আরমান হোসেন, মোস্তাক আহমদ, সাহাব উদ্দিন, নজরুল, ফরহাদ আহমদ সুবেল আহমদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: