সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ সদর থানা বিএনপির সেক্রেটারী সেলিমকে জেলহাজতে প্রেরন

OLYMPUS DIGITAL CAMERAসুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সদর থানা বিএনপির সাধারন সম্পাদক সেলিম উদ্দিন আহমদ (৪৭) কে জেলহাজতে প্রেরন করেছে আদালত। সোমবার সকালে সদর থানা পুলিশ কর্তৃক পুলিশ এসল্ট মামলায় তাকে কোর্টহাজতে প্রেরন করা হয়। দুপুরে আমলগ্রহনকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সদর জোনে এডভোকেট ফজলুল হক আছপিয়ার নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক আইনজীবী তার জামিনের আবেদন জানালে বিজ্ঞ আদালত আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরনের আদেশ দেন।

উল্লেখ্য রোববার বিকেল ৫টায় সুনামগঞ্জ পৌর এলাকার হাছননগর ময়নারপয়েন্টস্থিত জামে মসজিদ হতে আছরের নামাজ আদায় শেষে ডাক্তারের নির্দেশে ডায়াবেটিকস নিয়ন্ত্রনের জন্য দৈনন্দিন হাটার সময় জেলা পরিষদের প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের বাসভবনের সামনে ওৎপেতে থাকা পুলিশের টহলদল তাকে আটক করে। নিজ দলের প্রতিপক্ষ গ্রুপের নেতাকর্মীরা তাকে থানা পুলিশে ধরিয়ে দেয়ার জন্য একাধিকবার তার বাসভবনে পুলিশ পাটায়। এমনকি থানা পুলিশ,পুলিশের সোর্স ও মহল্লার কতিপয় যুবকের পিছনে এ লক্ষ্যে মোটা অঙ্কের টাকা ব্যায় করা হয় বলেও জানান সেলিমের সমর্থকরা। সুনামগঞ্জ জেলা বিএনপির মুলধারার এই নেতার গ্রেফতারের সংবাদে কেন্দ্রীয় নেতৃবৃন্দ তার বাসায় পরিবারের সাথে সার্বক্ষনিকভাবে মোবাইল যোগাযোগ করে সমবেদনা প্রকাশ অব্যাহত রেখেছেন। এর আগে সাবেক স্বৈরশাসক এরশাদ বিরোধী আন্দোলনে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে নেতৃত্ব দিতে গিয়ে বিশেষ ক্ষমতা আইনে তিনি আটক হয়েছিলেন। সেলিম উদ্দিন আহমদ সুনামগঞ্জ মহকুমা ছাত্রদল প্রতিষ্টার অন্যতম উদ্যোক্তা ও জেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি হিসেবে দীর্ঘদিন সততার সাথে দায়িত্ব পালন করেন। তৃতীয় উপজেলা পরিষদ নির্বাচনে তিনি দলীয়ভাবে ভাইস চেয়ারম্যান পদে এবং চতুর্থ উপজেলা নির্বাচনে তার স্ত্রী জাতীয়তাবাদী মহিলা দলের সাধারন সম্পাদিকা হেলেনা সুলতানা মৌ মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

লোভ লালসা দম্ভ অহমিকা রাগ ও বিদ্বেশের উর্ধ্বে থাকা জেলা বিএনপির সৎ নীতিবান ও ত্যাগী নেতা সেলিম উদ্দিন আহমদের গ্রেফতারের সংবাদে তাৎক্ষনিকভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন,বিএনপির উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) আসম হান্নান শাহ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শাহজাহান,ডাঃ শাখাওয়াৎ হোসেন জীবন, সাবেক হুইপ ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি এডভোকেট ফজলুল হক আসপিয়া,জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, সাবেক এমপি কলিম উদ্দিন আহমেদ মিলন, সাবেক এমপি জেলা জমিয়তের সেক্রেটারী এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন, ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব,যুক্তরাজ্য বিএনপি নেতা এ.লতিফ জেপি,গ্রেটার মানচেষ্টার বিএনপির সাধারন সম্পাদক লিটন আহমেদ চৌধুরী,অল্ডহাম বিএনপি নেতা ফয়সাল আহমেদ চৌধুরী, সাবেক এমপি প্রার্থী শিক্ষাবিদ লে: কর্ণেল অব: সৈয়দ আলী আহমেদ চৌধুরী, সাবেক এমপি প্রার্থী ডাঃ রফিক চৌধুরী, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী, কেন্দ্রীয় বিএনপি নেতা ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, জেলা জামায়াতের আমীর মাওলানা তোফায়েল আহমদ খান,সাধারন সম্পাদক ফজলে হাসান আবেদ,পৌর জামায়াত নেতা এডভোকেট মোঃ শামস উদ্দিন,এডভোকেট হেলাল উদ্দিন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাদের আহমদ, সাবেক যুগ্ম সম্পাদক আতম মিছবাহ, পৌর কলেজের অধ্যক্ষ জিয়া পরিষদের সভাপতি শেরগুল আহমেদ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ,ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মোতালিব খাঁন,জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান সামসুল আলম তালুকদার,বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান হারুন অর রশীদ দুলাল,তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক, বর্তমান চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ,জগন্নাথপুর পৌর মেয়র আক্তারুজ্জামান,সদর থানা বিএনপির সভাপতি আকবর আলী,জাতীয়তাবাদী আইনজীবী দলের সভাপতি এডভোকেট ফারুক আহমদ, সেক্রেটারী এডভোকেট আব্দুল হক, সিনিয়র আইনজীবী এডভোকেট আবুল মজাদ চৌধুরী,এডভোকেট মাশুক আলম,এডভোকেট মল্লিক মইনউদ্দিন সোহেল,এডভোকেট শামছুর রহমান, পৌর বিএনপির সাবেক সভাপতি এডভোকেট শেরেনুর আলী, এডভোকেট আমিরুল ইসলাম,এডভোকেট মামুনুর রশিদ কয়েস,এডভোকেট কামাল হোসেন,এডভোকেট শায়েস্তা উদ্দিন, পৌর বিএনপি নেতা নুর হোসেন, হোসেন আমীর,জাকিরুল ইসলাম তপু, আব্দুল শহীদ,জেলা যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আলী আকবর চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল নোমান, স্বেচ্ছাসেবক দল নেতা আমির হোসেন, জেলা ছাত্রদলের আহবায়ক নুরুল ইসলাম নুরুল ও যুগ্ম আহবায়ক সৈয়দ শফিকুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ। তারা সেলিম উদ্দিন আহমদসহ বিএনপি নেতাকর্মীদের উপর দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের জন্য পুলিশ প্রশাসনের কাছে আহবান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: