সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনাগঞ্জে লেগুনা ধাক্কায় স্কুলছাত্রী আহত

Sunamganj--সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ শহরতলির মল্লিকপুর আবাসিক এলাকায় লেগুনা ধাক্কায় দ্বিতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রী আহত হয়েছে। সোমবার সকাল ১০টায় এ দূর্ঘটনাটি ঘটে। আহত মেয়েটির নাম ছামিয়া আক্তার হিরা (৮)। সে পৌরসভার মল্লিকপুর এলাকার মোঃ আহাদ মিয়ার মেয়ে ও মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। খবর পেয়ে সুনামগঞ্জ সদর থানা পুলিশ ও পৌরসভার মেয়র আইয়ূব বখত জগলুল ঘটনাস্থল পরির্দশন করেন। এ সময় পুলিশ লেগুনাটি আটক করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে যায়, সকালে মেয়েটি নিজ বাসা থেকে স্কুলে যাওয়ার সময় সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহা সড়কের মল্লিকপুর এলাকায় রাস্তা পারাপারের সময় সুনামগঞ্জগামী একটি লেগুনা গাড়ি ছাত্রীটিকে ধাক্কা দিলে তার মাথা ফেটে অনেক রক্ত খননের পর সে সংজ্ঞাহীন হয়ে রাস্তায় পরে যায়। স্থানীয় লোকজন এসে মেয়েটিকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসাসেবা দিলেও তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে মল্লিকপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু কানন বন্ধু রায় বলেন,আমরা আরো আগেই ঐ রাস্তা পারাপারে সমস্যার কথা বিবেচনা করেই রাস্তায় স্প্রীড বেকারের জন্য সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের নিকট আবেদন করেছিলাম,কিন্তু এখন ও কর্তৃপক্ষ কোনরকম পদক্ষেপ নেন নি।

এ ব্যাপারে জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ সার্জেন্ট সালাউদ্দিন কাজল দূর্ঘটনার সত্যতা স্বীকার করে জানান,আমরা খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে লেগুনাটি আটক করেছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: