সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিভোর্স’র কথা গোপন রেখে ২ সন্তানের জননী গৃহশিক্ষকের সাথে ঘর-সংসার

26. comillaনিউজ ডেস্ক::
কুমিল্লার বরুড়া উপজেলার মির্জানগর গ্রামের মৃত কলিম উদ্দিনের সৌদি প্রবাসী পুত্র তোফাজ্জল হেসেন (৪০) গত পনেরো বছর যাবত সৌদি আরবে চাকরি করেন। পারিবারিক আলোচনা সাপেক্ষে সদর উপজেলার দিগল গাও গ্রামের আবদুস সোবানের মেয়ে জায়েদা বেগম পাখি (৩০) কে বিয়ে করেন।তাদের কোলে এক পুত্র ও এক কন্যা সন্তান আসে। পুত্র তোফায়েল আহম্মদ (৭) কন্যা তুহিন আক্তার (৫) কে সঙ্গে নিয়ে জায়েদা বেগম পাখি ২৯/০৫/২০১০ সালে গোপনে নারায়নগঞ্জ জেলার মদনপুর এলাকার কাজী মো: নেছারের অফিসে তার স্বামী তোফাজ্জল কে ডিভোর্স দিয়ে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ এলাকার টামটা গ্রামের আলী আহম্মদের পুত্র গৃহশিক্ষক প্রেমিক হাসানকে বিয়ে করে ঘর সংসার সুরো করেন। ডিভোর্সের কথা গোপন রেখে মা জয়নব খাতুন ভাই শাহজাহান ও খালা রেশন খাতুতের সহযোগিতায় জায়েদা বেগম পাখি টাকা ও স্বর্নালংকার আত্মসাৎ করে।

ব্যাংক ডকুমেন্ট অনুযায়ী ২০১০ সালের পৃর্বে পাঠানো টাকা, ব্যাংক ডিপিএস (যা মোয়াজ্জেম’র নামে) এবং ১০ সালে ডিভোর্সের পর বিভিন্ন সময় মোট ৩০ লক্ষ টাক আত্মসাৎ করে বর্তমানে নারায়নগঞ্জ’র কাঁচপুর গিয়াস উদ্দিন মার্কেটে সি সি কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠান দিয়ে ওখানেই প্রেমিকের সাথে বসবাস করছেন। প্রেমিক নতুন স্বামীকে গৃহশিক্ষক হিসাবে পরিচয় দিতেন। তোফায়েলের দুই সন্তান এবং নতুন সংসারের তার একটি পুত্র সন্তান জন্ম নেয়।

তোফাজ্জল সাংবাদিদের বলেন জায়েদার মা জয়নব খাতুন ভাই শাহজাহান ও খালা রেশন খাতুতের সহযোগিতায় আমার টাকা ও স্বর্নালংকার আত্মসাৎ করে,আমি এখন নিস্ব প্রায়,আমার জীবনের সব শ্রম ও সঞ্চয় সে প্রতারানা করে নিয়ে গেছে। ওই পরিবারের লোকজন আমাকে ও আমার বড় ভাইকে প্রান নাসের হুমকির ভয়ে আমি মামলা করতে সাহস পাচ্ছিনা।

জায়েদা বেগম সাংবাদিদের বলেন তোফাজ্জলের স্ত্রী পরিচয়েই টাকা এনেছি, কারন ছেলে মেয়ের লেখা পড়ার খরছ আমাকেই চালাতে হয়। তোফাজ্জল’র পাসপোর্ট আমার কাছে,তার বিরুদ্বে ওয়ারেন্ট আছে,বিষয়টি নিয়ে জামেলা করলে পরে দেখবেন কি করি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: