সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহাত্মা গান্ধী স্বর্ণপদক লাভ করেছেন ছাতক ‘ছৈলা আফজালাবাদ’ ইউপি চেয়ারম্যান

20. mahattaছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আলী সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে মহাত্মা গান্ধী স্বর্ণপদক লাভ করেছেন। স্থানীয় সরকার শক্তিশালীকরণ কাজে অনন্য অবদান রাখায় স্বর্ণপদক লাভ করলেন জনপ্রিয় এই ইউপি চেয়ারম্যান। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে গত (২৪ এপ্রিল) ডিপ্রাইভড পিপলস্ রাইটস প্রিজার্ভেশন সোসাইটি তাকে এ স্বর্ণপদক প্রদান করে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিচারপতি সিকদার মকবুল হক। তিনি বলেন, গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে এবং স্থানীয় সরকারকে কার্যকরী ও শক্তিশালী করণে উপজেলা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ মহাত্মা গান্ধী স্বর্ণপদক স্বরণীয় হয়ে থাকবে। এতে করে জনপ্রতিনিধিরা তাদের কার্যক্রমে গতিশীল হবেন। দেশ উন্নতির চরম শিখরে পৌছবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার ব্যুরোর মহাসচিব ড. মোহাম্মদ শাহজাহান। বিচারপতি সৈয়দ আবু কাওছার মোঃ দবিরুসস্বানের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এডভোকেট মোঃ নুরুজ্জামান। সানজিদা মিলির পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির মহাসচিব শাহ আলম চুন্নু। দেশের ১২ জন উপজেলা চেয়ারম্যান ও ১৬ জন ইউপি চেয়ারম্যান এ বছর মহাত্মা গান্ধী স্বর্ণপদক লাভ করেন। ১৬ জন ইউপি চেয়ারম্যানের মধ্যে সিলেট বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে মোঃ ফারুক আলী এ স্বর্ণপদক পান।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: