সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অন্তঃসত্ত্বা স্ত্রী নির্যাতনকারী এসআই এখন জেলহাজতে

11. SIনিউজ ডেস্ক::
স্ত্রী নির্যাতনের ঘটনায় শ্বাশুড়ির দায়ের করা মামলায় বরিশালের মেট্রোপলিটন কাউনিয়া থানার এসআই ওয়ারেছকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার বেলা সোয়া ১২টায় বাদিপক্ষের আইনজীবী ও জাতীয় মহিলা আইনজীবী সমিতির অ্যাডভোকেট উম্মে আসমা শেলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এসআই ওয়ারেছ বরিশাল পুলিশ-লাইনে ক্লোজ থাকা অবস্থায় মামলা দায়েরের পর সেখান থেকে পালিয়ে গত ৬ এপ্রিল উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় সোমবার সকালে তিনি বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনাল আদালতে হাজির হয়ে পুনরায় জামিনের আবেদন করেন।

এসময় বাদিপক্ষের আইনজীবীরা জামিন আবেদনের বিরুদ্ধে আপত্তি করলে আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. আদিব আলী জামিন আবেদন নামঞ্জুর করে এসআই ওয়ারেছকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। চলতি বছরের ১০ মার্চ মারুফার মা মাহমুদা বেগম তার স্কুল পড়ুয়া মেয়েকে আটকে রেখে নির্যাতনের অভিযোগে কাউনিয়া থানায় এসআই ওয়ারেছের বিরূদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিম রেজা নাবালিকা অন্তঃসত্ত্বা স্ত্রীকে আটকে রেখে দিনের পর দিন নির্যাতনের ঘটনায় ২৮ এপ্রিল এসআই ওয়ারেছের বিরূদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন। বছর দেড়েক আগে আনিসুর রহমানের নাবালিকা মেয়ে নগরীর শের-ই বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী হাবিবা আক্তার মারুফাকে (১৪) ভয়ভীতি দেখিয়ে বিয়ে করেন তৎকালীন বন্দর থানার এসআই ওয়ারেছ (৪০)।

বিয়ের পর থেকেই বিভিন্ন সময় তার উপর চালানো হয় নির্মম নির্যাতন। এমনকি সে অন্তঃসত্ত্বা হয়ে পড়লেও তার উপর নির্যাতন চলতে থাকে। এর একপর্যায়ে গত ৫ মার্চ নির্যাতিত মারুফাকে এলাকাবাসী ও কাউনিয়া থানা পুলিশের সহায়তায় জাতীয় মহিলা আইনজীবী সমিতির নেতার উদ্ধার করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: