সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৪ লাখ টাকাসহ সিলেটে আটক ১

1.-daily-sylhet-atokডেইলি সিলেট ডেস্ক :: সিলেটে বাক্সভর্তি ১৪ লাখ টাকাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ধারালো অস্ত্র, হেজবল্ট ও মরিচের গুড়া উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর ১টার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর দর্শনদেউরি এলাকা থেকে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।পুলিশ বলছে আটককৃত খালেদ হাসান খুলনা অঞ্চলের দূর্ধর্ষ ‘ক্রিমিনাল’। আটক খালেদ হাসান খুলনার হরিংতানা হামিদনগরের মাহমুদ মিয়ার ছেলে।এ সময় তার কাছ থেকে ধারালো অস্ত্র, হেজবল্ট ও মরিচের গুড়া উদ্ধার করা হয়েছে।

সিলেটে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মুহাম্মদ রহমত উল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাক্সভর্তি টাকাসহ খালেদকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ধারালো চাকু, হেজবল্ট ও মরিচের গুড়া উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা মরিচের গুড়া দেখে মনে হচ্ছে সে দুর্ধর্ষ ‘ক্রিমিনাল’ চক্রের সদস্য। তাকে কোতয়ালী থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিলেট কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ জানান, সিলেটে ছিনতাইকারীদের সংঙ্গবদ্ধ চক্র ধরতে পুলিশি অভিযান অব্যাহত রেখেছে। জিজ্ঞাসাবাদে আটক খালেদের দেওয়া তথ্য যাচাই করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: