সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দু’বন্ধুর এক প্রেমিকা অতপর…

unnamed (8)নিউজ ডেস্ক :: এক মেয়ের সাথে দুই বন্ধুর প্রেম করতে চাওয়া নিয়ে বিরোধের জের ঝালকাঠির শহরের উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ হিরা (২০), ছাত্রলীগ কর্মী রুবেল (২১), হিমু (২০) ও সোনামনি (১৯) সহ ৪জনকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপ। শুক্রবার রাত সোয়া ৮ টায় কুমারপট্রি সড়কের কৃষিব্যাংকের নীচে এ সহিংসতায় গুরুতর জখমী হিরা কে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে হিরার পরিবারের পক্ষ থেকে ঝালকাঠি থানায় মামলা দায়েরের প্রস্তুতী নিচ্ছে বলে জানিয়েছে।

আহত ছাত্রলীগ নেতা ও তাদের বন্ধুরা জানায়, শহরের বাশপট্টি এলাকার রেডিও-টিভির মেকার মানিক মিয়ার ছেলে আহত হিরা ও টিএন্ডটি রোডের শাহীন গনিষ্ট বন্ধু হলেও কিছুদিন পূর্বে এক মেয়ের সাথে দুই বন্ধুই প্রেম করতে চাওয়া নিয়ে বিরোধ বাধে এবং দুজনেই আলাদা দুই গ্রুপের সাথে চলাফেরা শুরু করে।

শুক্রবার রাত হিরাকে মোবাইল ফোনে কল দিয়ে জরুরী কাজের কথা বলে প্রতিপক্ষ গ্রুপ কুমারপট্রি সড়কের কৃষিব্যাংকের নীচে ডাকে। ফোন পেয়ে হিরা তার এলাকার বন্ধু রুবেল, হিমু ও সোনামনিকে নিয়ে কৃষিব্যাংকের নীচে আসা মাত্রই ছাত্রলীগ কর্মী শেখ রাজু, সানি, মিরাজ, হৃদয়, সবুজ, আনিছ, শাহিন সহ ২০/২৫ জন দলবেধে লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

এ সময় পুরাতন কলাবাগান এলাকার হত্যা মামলার জেলহাজতে থাকা হাজারির পুত্র সানি খুর দিয়ে কাধে ও পিঠে একাধিক কোপে হিরা গুরুতর জখম হলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করেন।

ঘটনার সংবাদ পেয়ে ঝালকাঠি থানা পুলিশ হাসপাতালে ছুটে আসে এবং আহতদের সাথে কথা বলে হামলাকারীদের আটকের উদ্দেশ্যে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায়। তবে অভিযান কালে পুলিশ একজনকে আটক করলেও পরে তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে আহতের স্বজনরা জানায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: