সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে ইউনিয়ন ফুটবল টুনামেন্টের উদ্বোধন

unnamed (9)বালাগঞ্জ প্রতিনিধিঃ
বালাগঞ্জে ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টেরে উদ্ভোধন করা হয়েছে। ৩মে বিকাল ৪ টায় বালাগঞ্জ ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে উদ্ভোধনী খেলায় এক নং ওয়ার্ডের খেলোয়াড়রা তাদের প্রতিপক্ষ হিসেবে ছয় নং ওয়ার্ডের খেলোয়াড়দের মোকাবেলা করে। খেলায় ছয় নং ওয়ার্ড ৩ গোলে বিজয়ী হয় এবং তাদের প্রতিপক্ষ এক নং গোল শুন্য অবস্থায় মাঠ ছাড়ে। খেলা পরিচালনা করেন সাইদুল ইসলাম চৌধুরী। সহকারী হিসেবে ছিলেন রজব আলী ও স্বপন মিয়া।

বিজয়ী দলের গোলদাতারা হলেন ছানাওর আলী গেদনী, আমীর হাবীব ও আলম আহমদ। উদ্বোধনী খেলায় মাঠে চর্তুদিকে ব্যাপক দর্শকের সমাগম ঘটে। উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও উপজেলা বিআডিবি চেয়ারম্যান আনহার মিয়া।

সিলেট বিভাগীয় ধারাভাষ্যকার কমিটির সভাপতি জুয়েল আহমদ নুরের পরিচালনায় উদ্বোধনী খেলায় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মো: মাখন মিয়া, সাধারন সম্পাদক মো: মকবুল মিয়া, বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সহ সাধারন সম্পাদক মো: জুনেদ মিয়া, বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সাধারন সাংবাদিক রজত দাস ভুলন, বৈশাখী ক্রীড়া উন্নয়ন ও সমাজ কল্যান সংস্থার সাধারন সম্পাদক প্রদীপ দাস, বালাগঞ্জ ফুটবল এসায়েশনের সদস্য সচিব মুহিবুর রহমান, সমাজ সেবক ও ক্রীড়া সংগঠক পীর মজনু মিয়া, ক্রীড়া সংগঠক জোনাব আলী, দুলু মিয়া, যুবনেতা লিটন মিয়া, ছাত্রলীগ নেতা আবদুর রকিব জুয়েল, অমল দাস আপন, ডিড রাইটার আব্দুল নুর সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: