সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার ভেতরটা শেষ হয়ে গেছে —হ্যাপী

unnamed (6)বিনোদন ডেস্ক ::
সাবেক প্রেমিক ও দেশের জনপ্রিয় ক্রিকেটার রুবেলকে যেনো কিছুতেই ভুলতে পারছেন না চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী। বারবার রুবেলকে ভুলে যাওয়ার ওয়াদা করেও শেষ পর্যন্ত তা আর হয়ে উঠছে না তার। ভুলতে চাইলেই কি আর এতো সহজে সব ভুলে ফেলা যায়! তাই আবার হ্যাপীর প্রসঙ্গ হয়ে উঠলো ক্রিকেটার রুবেল।

পাকিস্তান সিরিজের পর পরই রুবেলের বিয়ে সম্পন্ন হওয়ার কথা। এমন কথা শুনার পরই ফের নস্টালজিক হয়ে উঠেছেন হ্যাপী। সাবেক হোক, প্রেমিকা বলেতো কথা! তাই হ্যাপীও আবেগ প্রবন হয়ে ফের রুবেলের উদ্দেশ্যে লিখে ফেললেন একটি ‘খোলা চিঠি’। পাঠকের জন্য তা হুবুহু তুলে ধরা হলো।

খোলা চিঠি( শতভাগ নিশ্চিত হয়ে )
রুবেল,
আমি জানি আপনি খুবই ভাল আছেন। থাকাটাই মনে হয় সাধারণ ব্যাপার । আপনার মত মানুষ সবসময় ভালোই থাকে। আপনার আংটি বদল হয়েছে আমি আগেই জেনেছি। পাকিস্তান সিরিজ এর পর বিয়ে করছেন তাও জানি। যাকে বিয়ে করছেন তার বিষয়ে আপনি অবশ্যই অবগত আমিও অবগত আছি। তার নাম দোলা। বাগেরহাট এর মুন্সিগঞ্জ বাড়ি। ক্লাস এইটে অধ্যয়নরত দুইবার জে,এস,সি তে ফেল। পাশ করতে পারছে না। বাগেরহাটে তার অনেক সুনাম, বিশেষ করে ইয়াং ছেলেদের কাছে এক নামে পরিচিত । কারণ অনেক ছেলেদের নাকে দড়ি দিয়ে ঘোরানোর কারণে।দেখতে নাকি ভাল! এখন একটা কথা বলতে ইচ্ছা করছে, মাকাল ফল দেখার সাধ মিটেছে আমার । তবে একটা কথা আল্লাহ মানুষকে ভাল সময় এবং অর্থ দিয়ে পরখ করেন। হয়তো বা এটা আপনার বোধশক্তির বাইরে । সব মানুষই তার কর্মফল ভোগ করবে। মনে রাখবেন আপনিও মানুষ এবং অবশ্যই আপনি এই নিয়মের বাইরে না।

চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপীর দেয়া স্ট্যাটাস:

আপনার জীবনে হয়তো আরো অনেক ভাল সময় আসবে হয়তো নিজের অন্যায় গুলো ও ভুলে যাবেন। উপরে একজন আছেন তিনি কিছুই ভুলবেন না। আমার সাথে এত বড় অন্যায় আল্লাহ তায়ালা কিছুতেই সহ্য করবে না। আমিও দেখব আমার জীবনটা শেষ করে কতদিন ভাল থাকতে পারেন। মানুষের শরীরের কেটে যখম হলে আমরা দেখতে পারি কিন্তু ভেতরের খবর কেউ জানতে পারি না। আমার ভেতরটা আপনি একদম শেষ করে দিয়েছেন।

আমি কাঁদলে চোখ থেকে শুধু পানি বের হয় না আমার হৃদয় যখম হওয়ার blood বের হয়। যা কাউকে দেখাতে পারি না ।একটা মানুষ কথা বললে ,হেটে বেড়ালেই বেঁচে থাকা বলে না । আমাকে অনেক আগেই নিজ হাতে খুন করেছেন। আমি শুধু আল্লাহকে বলি তিনি যেন এই অন্যায় সহ্য না করে। আপনি আপনার বউকে নিয়ে কোন বাসায় থাকবেন! যে বাসার সবগুলো দেয়াল,আসবাবপত্র আমার ছোঁয়াতে অভ্যস্ত। আপনি কোন হাতে কারও হাত ধরবেন? যে হাত আমার হাত ছাড়া কিছু বুঝতো না! যে বুকে মাথা রাখার জায়গাটা শুধু আমার সেই জায়গাতে অন্য কেউ!

বাহ! রুবেল বাহ! এত ভাল অভিনেতা দুনিয়া আর পাবে না। আল্লাহ এখনো কেন চুপ করে আছে? মনে রেখো আমার ভালবাসা যদি সত্যি হয়ে থাকে তবে খুব তাড়াতাড়ি তোমার বিচার তুমি পেয়ে যাবে। ইনশাআল্লাহ ! একটা মানুষের জীবন নিয়ে খেলে তুমি ভাল থাকতে পারবে না। আমার চোখের পানির মূল্য তোমাকে দিতেই হবে।
ইতি হ্যাপী

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: