সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাত্রী পছন্দ হয়নি রুবেলের বাবা-মার

34. rubelখেলাধুলা ডেস্ক::
‘বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার রুবেল হোসেনের বিয়ের খবরে তোলপাড় দেখা দিয়েছে তার নিজ জেলা বাগেরহাটে। বাগেরহাট শহরের মুনিগঞ্জে বিয়ে করছেন রুবেল- এমন খবর প্রকাশ করে একটি অনলাইন নিউজপোর্টালে। এরপর থেকেই বাগেরহাটে চলতে থাকে দিনভর আলোচনা-সমালোচনা।

মিডিয়াপাড়াতেও রুবেলের বিয়ের খবরে বেশ সাড়া পড়ে যায়। তবে রুবেল সংশ্লিষ্ট কোনো সূত্রই এ ঘটনার সত্যতা নিশ্চিত করতে পারেনি। তবে রুবেলের বাবা স্বীকার করেছেন তার ছেলের বিয়ের প্রস্তাব এসেছিল। কিন্তু পাত্রী পছন্দ না হওয়ায় তা বেশিদূর যায়নি।

বাগেরহাট শহরের নাগের বাজার এলাকায় রুবেলের বাড়ির পাশের মাসুম হাওলাদার বাংলামেইলকে জানান, রুবেলের বিয়ে সম্পর্কে তিনি এখনও কিছুই শোনেনি। এদিকে, রুবেলের বাবা মা দু’জনই বর্তমানে অবস্থান করছেন ঢাকায়।

রোববার সন্ধা সাড়ে সাতটায় রুবেলের বাবা মুন্সি আবুবকর সিদ্দিক ও মা রমেজান বিবি মোবাইল ফোনে বাংলামেইলকে জানান, রুবেলের মেয়ে ঠিক করার কোনো ঘটনাই ঘটেনি। আর রুবেল এ মুহূর্তে বিয়ে করতেও চাচ্ছে না। এ গুজবটি কে বা কারা ছড়িয়েছে তা তারা জানেন না।

রুবেলের মা রমেজান বিবি বলেন, রুবেল এখন খেলা নিয়ে ব্যস্ত আছে। তার মাথায় বিয়ের বিষয় ঢুকাতে চান না তারা। কেউ হয়তো অতি উৎসাহী হয়ে বিয়ের কথা রটাচ্ছে। মুন্সি আবুবকর সিদ্দিক বলেন, একটি মেয়ের কথা তাকে এক লোক বলেছিল। কিন্তু মেয়েটি তাদের পছন্দ হয়নি বলে জানিয়ে দিয়েছেন।

রুবেলের জন্মস্থান শহরের মুনিগঞ্জ এলাকায় গিয়েও ঘটনার কোনো সত্যতা পাওয়া যায়নি। তবে অসমর্থিত একটি সূত্র জানায়, মুনিগঞ্জের মালোপাড়ায় নাকি রুবেলের বিয়ের কথা-বার্তা চলছে। এবিষয়ে রুবেল মুঠোফোনে সাংবাদিকদের জানান, বিয়ের বিষয়ে তিনি কিছু জানেন না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: