সর্বশেষ আপডেট : ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩ ঘণ্টায় এত ভোট পেল কোথা থেকে, প্রশ্ন মুক্তিযুদ্ধমন্ত্রীর

download-(16)নিউজ ডেস্ক :: বিএনপিকে উদ্দেশ্য করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আপনারা বলছেন এই নির্বাচনে ভোট হয়নি। কিন্তু আপনারা মাত্র ৩ ঘণ্টা নির্বাচনে ছিলেন। ভোট না হলে মাত্র ৩ ঘণ্টায় আপনাদের সমর্থিত প্রার্থীরা এত ভোট পেল কোথা থেকে?

আজ রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেঞ্জ লাউঞ্জে বঙ্গবন্ধু জয় বাংলা লীগ আয়োজিত ‘বঙ্গবন্ধু স্বাধীনতা ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আ ক ম মোজাম্মেল হক বলেন, সিটি নির্বাচনে ৪০ ভাগ ভোট হয়েছে। অথচ জাতীসংঘের মহাসচিব বলে ভোট হয়েছে কি না? এই নির্বাচনে কেন্দ্র ছিল ২৭০০টি। কিন্তু সমস্যা হয়েছে মাত্র ৫৭ টিতে।
তিনি বলেন, পাকিস্তান আমরা তৈরি করেছিলাম। আজকে যারা আসল পাকিস্তান তারা পাকিস্তান হওয়ার সময় ভোট দেয়নি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ৭ ই মার্চ ভাষণ দিয়েছিলেন। সে ভাষণ থেকে বাঙালি জাতী ঐক্যবদ্ধ হয়েছিল। কিন্তু এ কে খন্দকার বলেন তিনি ওই ভাষণে পাকিস্তান জিন্দাবাদ বলেছেন। আমরা এতোগুলি মানুষ ছিলাম সেখানে, আমরা শুনিনি আর তিনি শুনেছেন?

মোজাম্মেল বলেন, এ কে খন্দকার ও মোস্তাকের মত লোকেরা মুলত এই দেশের স্বাধীনতা বিশ্বাস করে না। তাই তারা এ ধরনের মিথ্যাচার করে। তাদেরকে ১০ টা লাথি মারলেও তারা বুঝবে না, এরা নির্বোধ।

তিনি বলেন, কেউ কেউ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সরিয়ে খলনায়ককে নায়কের আসনে বসাতে চেয়েছিল। কিন্তু তারা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তাদের বিচার হয়নি। বিচার হয়েছে যারা প্রত্যেক্ষভাবে গুলি করেছে। সেদিন কোন এম্বাসি সারারাত খোলা ছিল? কে আমেরিকাকে জানিয়ে তারপর ঘুমিয়েছে? এর উৎগাঠন করতে হবে।

আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কায়সার-ই-আলম প্রধানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শ্রী সতীশ চন্দ্র রায়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সহ-সভাপতি ইসমত কাদীর গামা, বঙ্গবন্ধু জয় বাংলা লীগের সাধারন সম্পাদক সুজাউল করিম প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: