সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ধর্ষণ মামলায় আর্মি কর্নেল গ্রেফতার

1.-daily-sylhet-greftar4আন্তর্জাতিক ডেস্ক::
ভারতের মহারাষ্ট্রের নাসিকে এক কর্নেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে পুলিশ। নাসিকে নিজ বাংলোয় এক মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের দায়ে শনিবার তাকে আটক করে পুলিশ। হাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে শনিবার দিবাগত রাতে এ তথ্য জানানো হয়েছে।

নাসিক পুলিশের ডেপুটি কমিশনার বিজয় পাতিল বলেছেন, ‘আমরা তাকে আটক করেছি এবং অভিযোগকারীর মেডিক্যাল রিপোর্টের ফলাফলের ভিত্তিতে অভিযুক্তের সঙ্গে আচরণ করা হবে। রিপোর্ট এখনো হাতে এসে পৌঁছায়নি। রিপোর্টে যদি অভিযোগের সত্যতা পাওয়া যায় এবং বিস্তারিত তথ্য পাওয়া যায়, তবেই তাকে গ্রেফতার করা হবে।’

নাসিক সিভিল হাসপাতালের অতিরিক্ত সিভিল সার্জন জি এম হোলে নিশ্চিত করেছেন, ৫৪ বছর বয়সি অভিযুক্ত ওই কর্নেল ২৩ বছরের মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছেন। তারপরও চূড়ান্ত রিপোর্টের জন্য তিনি অপেক্ষা করছেন। ধর্ষণের শিকার ওই নারীর বোন সেনা কর্মকর্তাকে অভিযুক্ত করে মামলা করার পর পুলিশ তাকে আটক করে। অভিযোগমতে, বৃহস্পতিবার বিকেলে এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, তারা অনুসন্ধান করে দেখছে, কীভাবে কেন মেয়েটি কর্নেলের বাংলোয় গেল এবং তাকে কী ডেকে আনা হয়েছিল। ওই নারীর পরিবারের ধারণা, বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছি না। হয়তো ওই সময় সে কর্নেলের বাংলোয় যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: