সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাসপাতালে শিল্পাচার্য জয়নুল আবেদিনের স্ত্রী (ভিডিও)

Untitled-1 copyনিউজ ডেস্ক :: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন শিল্পাচার্য জয়নুল আবেদিনের স্ত্রী জাহানারা আবেদিন। শিল্পীর পুত্র মইনুল আবেদিন জানিয়েছেন, আর দুদিন পর্যবেক্ষণের পর তাকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নিয়ে যাওয়া হবে।

তরুণ শিল্পী জয়নুল আবেদিনের সঙ্গে তাঁর যখন বিয়ে হয়, সেটা ১৯৪৬ সাল। তখন তাঁর বয়স কতই বা! ২০ বছরের যৌথজীবন কাটিয়েছেন জাহানারা আবেদিন শিল্পাচার্যের সাথে।

গুরুতর অসুস্থ অবস্থায় জাহানারা আবেদিনকে ২০ এপ্রিল ভর্তি করা হয় রাজধানীর একটি হাসপাতালে। বিলিরুবিন বেড়ে যাওয়াসহ বয়সজনিত বিভিন্ন জটিলতা দেখা দিয়েছে। তবুও সারাক্ষণই যেনো তিনি স্মৃতি হাতড়াচ্ছেন শিল্পাচার্যের।

বিয়ের পরপরই কোলকাতা আর্ট কলেজে এক অনুষ্ঠানে প্রখ্যাত চিত্রকর যামিনী রায়কে কথা দিয়েছিলেন কোন অযত্ন করবেন না জয়নুল আবেদিনের। কথাটি যে রেখেছেন তা জানে বাংলাদেশের সবাই। অসুখের বিছানায়ও অস্পষ্ট কণ্ঠে আওড়ালেন সেই কথাগুলোই। মায়ের বিছানার পাশে বসে পুত্র মইনুল আবেদিন জানালেন শারিরীক অবস্থার সর্বশেষ।

অসুস্থ জাহানারা আবেদিনকে হাসপাতালে দেখে গেছেন সংস্কৃতিমন্ত্রী ও চারুকলা অনুষদের ডিন। পরিবারের পক্ষ থেকে তাঁর জন্য সকলের প্রার্থনা কামনা করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: