সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘খালেদা জিয়া মুনাফেক’

1420032720নিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে রাজনৈতিক মুনাফেক আখ্যা দিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সিটি নির্বাচনকে প্রশ্ন বিদ্ধ করতেই পরিকল্পিত ভাবে নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছে বেগম জিয়া। আজ রবিবার দুপুরে রাজধানীর বাসাবো বৌদ্ধমন্দিরে “বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সঙ্গের” এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপেক্ষ হয়েছে। বিএনপি যে নির্বাচন থেকে পরিকল্পিত ভাবেই সড়ে গেছে। তারা এই নির্বাচনকে প্রশ্ন বিদ্ধ করতে চেয়েছিল। “খালেদা ষড়যন্ত্রে ব্যার্থ হয়ে, রাজনৈতিক মুনাফেকে পরিনত হয়েছে”।

নির্বাচন নিয়ে আন্তির্জাতিক মহলের প্রতিক্রিয়ার সমালোচনা করে ইনু বলেন, আন্তির্জাতিক মহল ও তদবিরকারীরা এই দেশে একটি স্থায়ী সংকট সৃষ্টি করতে চায়। এটা এ দেশের মাটিতে কখনোই বর্দাস্ত করা হবেনা।

তিনি আরো বলেন, বাংলাদেশে কখনোই সাম্প্রদায়িক শক্তির স্থান হবেনা। যারা এই শক্তির মদদ দিয়েছে তারাই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয় হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সংগঠনের সভাপতি সঙখ নায়ক সুধ্বানন্দ মহাথেরের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক শিল্প মন্ত্রী দিলীপ বড়ুয়া, সুজিত রায় নন্দি প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: