সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লন্ডন মহানগর স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি বিলাল আহমদ বেলালের সংবর্ধনা সভা

unnamedবিশ্বনাথ, বালাগঞ্জ ও উসমানীনগর থানার সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান হতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে এ দেশকে সোনার বাংলায় পরিণত করতে হবে। আমাদেরকে মু্ক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিরোধীদলের জ্বালাও পোড়াও ও নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। এই সকল দু®কৃতিকারীদের বিচার বাংলার মাটিতেই হবে, ইনশাআল্লাহ। সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে লন্ডন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সহ-সভাপতি বিলাল আহমদ বেলাল-এর দেশে আগমন উপলক্ষে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শনিবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

লন্ডন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুহেল আহমদ সাহেলের সভাপেিতত্ব অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি সুব্রত পুরকায়স্থ।

সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফারুকুল ইসলাম ফারুকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ মকলু মিয়া, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট ফখরুল ইসলাম ফখরুল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট বেলাল আহমদ, সাবেক কাউন্সিলর সিলেট ল’ কলেজের সাবেক ভি.পি. এডভোকেট সালেহ আহমদ সেলিম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্র নেতা ইলিয়াছুর রহমান ইলিয়াছ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আফতাব হোসেন খান, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোজাহিদ আলী সোহেল, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা রাহাত তরফদার। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শীলা বেগম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মুহিবুস সালাম রিজভী, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক জালাল উদ্দিন কয়েস, সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া মাসুদ, সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এইচ এ মালেক ইমন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মাসুদ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক আমিনুর রহমান পাপ্পু, জেলা ছাত্রলীগের সাবেক নেতা কয়েছ আহমদ, জেলা ছাত্রলীগ সাবেক নেতা বাবুল মিয়া, পলিটেকনিক্যাল কলেজের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান সুহেদ, জেলা যুবলীগ নেতা শামীম ইকবাল, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাস, ইকবাল হোসেন, রাহাত হোসেন রাজু, এম ইউছুফ আলী, এডভোকেট গিয়াস উদ্দিন, শামীম আহমদ, মুহিবুর রহমান মুন্না, গোলাপগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুল ইসলাম আলম, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল হাই আল হাদী, জিয়াউল হক জিয়া, রুহেল তরফদার, জেলা সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাবেক সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, যুগ্ম সম্পাদক আবু সুফিয়ান, আশরাফ সিদ্দিকী, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহ মওদুদ আহমদ, সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুল বাসিত রুম্মান, এমদাদুল হক জাহেদ, রুহেল তালুকদার, সদস্য ফরহাদ আহমদ, মতিউর রহমান জেবলু, গোলাপগঞ্জ থানা সাংগঠনিক সম্পদক মনছুর আহমদ, মালেশিয়া প্রবাসী স্বেচ্ছাসেবকলীগ নেতা আশরাফুর রহমান পাটান তানভীর প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সাংগঠানিক সম্পাদক এনায়েতুল বারী মোর্শেদ ও গীতা থেকে পাঠ করেন হিমাংশু রঞ্জন দাশ। প্রধান বক্তার বক্তব্যে সুব্রত পুরকায়স্থ বলেন, স্বাধীনতা বিরোধী প্রতিক্রিয়াশীল সাম্প্রদায়িক অপশক্তিরা এখনো আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর আদর্শ থেকে জাতিকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমাদের সকলকে এই সব অপশক্তির বিরোদ্ধে রুখে দাড়াতে হবে। সংবর্ধিত অতিথির বক্তব্যে লন্ডন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সহ-সভাপতি বিলাল আহমদ বেলাল বলেন, এদেশের মাটিতে এসে যে সম্মান আমাকে দেয়া হয়েছে তা আমার চিরদিন মনে থাকবে এবং এতে আমি খুবই আনন্দিত বোধ করছি। আমি সকলের কাছে কৃতজ্ঞ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: