সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্যারিসে ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

unnamed (4)ফ্রান্স প্রতিনিধি::
শনিবার প্যারিসে এই প্রথম অত্যন্ত উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে, তীব্র প্রতিদ্বন্ধিতায় ইন্সটিটিউট অফ আল কুরআন এন্ড সোশ্যাল সাইন্স ফ্রান্স আয়োজিত শিশু কিশোর দের ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৫ এর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্যারিস শহরের প্রাণকেন্দ্র মেট্রোহোশে অবস্থিত এক অভিজাত মিলনায়তনে আয়োজিত এই প্রাণবন্ত প্রতিযোগিতায় প্যারিসের প্রায় পন্চাশের অধিক প্রতিযোগী দিনব্যাপী প্রতিযোগিতায় স্বতঃস্ফুর্তভাবে অংশ গ্রহণ করে। প্রতিযোগিদের সাথে অভিভাবক ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরাও প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন। প্রতিযোগিতার বিষয় ছিলো কেরাত, ইসলামি গান।

unnamed (5)

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্যারিসের বিশিষ্ঠ কমিউনিটি নেতা ও আমি ভয়াজের চেয়ারম্যান এস এইচ হায়দারের সভাপতিত্বেও অধ্যাপক বদরুল ইসলাম,মিজান খান ও হাফিজ মইন উদ্দীন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফ্রান্সস্হ বাংলাদেশ রাষ্ট্রদূত এম শহীদুল ইসলাম, ইন্সটিটিউট অফ আল কুরআন এন্ড সোশ্যাল সাইন্স এর সভাপতি শামীম মোল্লা,ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্ঠা চেয়ারম্যান মিজান চৌধুরী মিন্টু,ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কাশেম,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এ বি এম শাহজাহান,বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম,সাংবাদিক ইউনিয়নের সভাপতি মান্নান আজাদ,ফ্রান্কো বাংলা সভাপতি মোহাম্মদ আতিকুজ্জামান,সিলেট বিভাগ সমাজ কল্যান সমিতির উপদেষ্ঠা সোনাম উদ্দীন খালিক,সুরমা গ্রুপের চেয়ারম্যান হেনু মিয়া,ঢাকা বিভাগ অ্যাসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমান,বাংলাদেশ ইয়ুথ ক্লাবের সভাপতি শরীফ আল মোমিন,মুক্তি্যোদ্ধা সংহতি পরিষদের সাধারণ সম্পাদক জাফর শাহ,বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মাসুদ হায়দার,সুনামগন্জ জেলা কল্যান সমিতির উপদেষ্ঠা নুরুল আবেদীন,ইন্সটিটিউট অফ আল কুরআন এন্ড সোশ্যাল সাইন্স এর উপদেষ্ঠা ছমির উদ্দিন,আফতাব আলী,নাসিম আজাদ প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা ইসলামী সংগীত পরিবেশনার মাধ্যমে দর্শক মোহিত করেন।এসময় বক্তারা বলেন শিশু কিশোরদের ইসলামি শিক্ষায় উৎসাহি করে সমাজ কে আলোকিত করতে হবে এবং এক্ষেত্রে সবচেয়ি বেশী ভূমিকা এখন পরিবার থেকেই নেয়া উচিৎ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: