সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয় বাংলা পুরষ্কার পেল শ্রুতি সিলেট

uth Award  Joy Bangla-12ডেইলি সিলেট ডেস্ক ::
সাহিত্য-সংস্কৃতি-কৃষ্টি-নন্দনে লালিত সিলেটের সাংস্কৃতিক সংগঠন শ্রুতি-সিলেট জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড পেয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় বাংলা সংস্কৃতি চর্চায় বিশেষ অবদান রাখায় সিলেটের একমাত্র সংগঠন হিসেবে শ্রুতি-সিলেটকে এই পুরষ্কারে ভূষিত করা হয়েছে।
গতকাল শনিবার দুপুরে ঢাকার কৃষিবিদ ইনস্টিটিটিউটে প্রধানমন্ত্রীর আইটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এ পুরষ্কার তুলে দেন। শ্রুতি সিলেটের সদস্য সচিব সুকান্ত গুপ্ত এ পুরষ্কার গ্রহণ করেছেন। এসময় বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সারাদেশের অন্যান্যরাও পুরষ্কার গ্রহণ করেছেন।
পুরষ্কার গ্রহণ করার পর অনুষ্ঠানস্থল থেকে গণমাধ্যমকে সংগঠনের সদস্য সচিব সুকান্ত গুপ্ত বলেন, এ অর্জন শুধু শ্রুতি-সিলেট’র একা নয়, পুরো সিলেটবাসীর। এ পুরষ্কার আমাদের কার্যক্রমকে আরও দ্বায়িত্ব ও প্রেরণা বাড়িয়ে দিয়েছে। সিলেটের সংস্কৃতিচর্চায় একমাত্র সংগঠন হিসেবে আমাদেরকে মনোনীত করায় শ্রুতি পরিবার ইয়ং বাংলার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিষদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান, তথ্যপ্রযুক্তি যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, সংসদ সদস্য তারানা হালিম, ‘ইয়াং বাংলা’র আহবায়ক সংসদ সদস্য নাঈম রাজ্জাক, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ, সমাজকল্যাণ সচিব নাছিমা বেগম, সিআরআই’র নির্বাহী পরিচালক সাব্বির বিন শামস, সুচিন্তা ফাউন্ডেশনের মোহাম্মদ এ আরাফাত প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: