সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একই অনুষ্ঠানে তারা তিনজন

image_1966_248490বিনোদন ডেস্ক ::
প্রথমবারের মতো একই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, কন্ঠশিল্পী দিলশাদ নাহার কনা ও অভিনেতা মিশু সাবি্বর। স্যাটেলাইটন চ্যানেল এনটিভিতে প্রচার চলতি রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ফুড ক্যারাভান’ অনুষ্ঠানের ‘ফ্যামিলি রেসিপি’তে অংশ নিয়েছেন জনপ্রিয় এই তিন তারকা।
গত বৃহস্পতিবার অরুনা বিশ্বাস, কনা ও মিশু সাবি্বর অনুষ্ঠানটির দৃশ্য ধারণে অংশ নেন। ‘ফুড ক্যারাভান’ অনুষ্ঠানটি নির্মাণ করছেন নাট্যনির্মাতা আবু রায়হান জুয়েল। প্রতি বুধবার রাত ৮.১৫ মিনিটে এনটিভিতে অনুষ্ঠানটি প্রচার হয়। এরইমধ্যে অনুষ্ঠানটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। অনুষ্ঠানটিতে অংশগ্রহণ প্রসঙ্গে অরুনা বিশ্বাস বলেন,’ যেহেতু রান্না বিষয়ক অনুষ্ঠান তাই নতুন কয়েকটি রেসিপিও জানা হলো। তাছাড়া এই অনুষ্ঠানটি সময় পেলে আমি নিজেও দেখি।
‘ দিলশাদ নাহার কনা বলেন, ‘রান্না করতে আমার খুউব ভালোলাগে। আর নতুন নতুন রেসিপি সম্পর্কে জানার আগ্রহও আমার প্রবল। ‘ফুড ক্যারাভান’ অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করতে পেরে ভালোলেগেছে।’ অভিনেতা মিশু সাবি্বর এই ধরনের অনুষ্ঠানে খুব কমই যাবার সুযোগ পেয়েছেন। পরিচালক আবু রায়হান জুয়েল জানান তিনটি ভিন্ন তারিখে এই তিন তারকার অংশগ্রহণের ‘ফুড ক্যারাভান’ অনুষ্ঠানটি এনটিভিতে প্রচার হবে।

এদিকে অরুনা বিশ্বাস নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘বাক্সবন্দী’তে অভিনয় করছেন। এছাড়া অতি সম্প্রতি তিনি আদিত্য জনির নির্দেশনায় ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’ নাটকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। কনা গতকাল শনিবার সন্ধ্যায় লক্ষীপুরে একটি স্টেজ শো’তে অংশগ্রহণ করে গতকালই ঢাকায় ফিরেছেন।

এদিকে আজ আরটিভির একটি ঈদ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন কনা। গত সপ্তাহে কনা অনিমেষ আইচের নির্দেশনায় নির্মাণ চলতি ‘ভয়ঙ্কর সুন্দর’ চলচ্চিত্রে সুদীপ কুমার দীপের লেখায় ইমন সাহার সুরে একটি গানে কন্ঠ দিয়েছেন। অভিনেতা মিশু সাবি্বর তিনটি নতুন ধারাবাহিক নাটকে কাজ করছেন। নাটক তিনটি হচ্ছে মাবরুরর রশীদ বান্নাহর ‘হাউজ নাম্বার ফোরটি ফোর’, পল্লব বিশ্বাসের ‘রিলেশন’ ও আলভী আহমেদের ‘শূণ্য থেকে শুরু’।

এছাড়া তার অভিনীত উমরাউল রাফাতের ‘কলিং বেল’ দেশ টিভিতে, আলী ফিদা একরাম তোজোর ‘ফ্যামিলি প্যাক’ এনটিভিতে এবং হিমেল আশরাফের ‘একদিন ছুটি হবে’ এনটিভিতে প্রচার হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: