সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাহারার বিয়ে ৮মে

image_1966_248487বিনোদন ডেস্ক ::
সাহারা বিয়ে করছেন। আসছে ৮ মে শুক্রবার তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। সাভারের ধামরাইয়ের ছেলে মাহবুবুর রহমান মনি’র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। প্রায় তিন বছর আগে মাহবুবুর রহমানের সঙ্গে সাহারার পরিচয়। পরিচয় থেকে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে দু’জনের মধ্যে। অবশেষে উভয় পরিবারের সিদ্ধান্তে আসছে ৮ মে শুক্রবার রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে বেশ আয়োজনের মধ্যদিয়েই সাহারার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

বিয়ে প্রসঙ্গে সাহারা আক্তার রুনা বলেন,’ আমি সবসময়ই বলে এসেছি বিয়ে আল্লাহর হাতে। যখন বিয়ে করবো সবাইকে জানিয়েই বিয়ে করবো। এখন সেই সময় এসেছে। আল্লাহর রহমতে এবং সবার দোয়ায় আমি নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবার কাছে আমি দোয়া চাই যেন সংষার জীবনে সুখী হতে পারি, ভালো থাকতে পারি।

‘ সাহারাকে সর্বশেষ গত বছর রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে। এরপর তাকে আর নতুন কোন চলচ্চিত্রে দেখা যায়নি। ২০০৪ সালে শাহাদৎ হোসেন লিটনের ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে সাহারার নায়িকা হিসেবে পথচলা শুরু। খুব ছোটবেলা থেকেই সাহারা নাচ শিখেছেন নৃত্য পরিচালক আজিজ রেজার কাছে। আর সে সুবাদেই এক সময় পরিচয় হয় পরিচালক লিটনের সাথে।

২০০৫ সালে বাবা মারা যাওয়ায় আর পড়াশুনা হয়ে ওঠেনি সাহারার। এ পর্যন্ত সাহারা প্রায় ৫০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ তার অভিনীত সবচেয়ে আলোচিত চলচ্চিত্র। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এটি ২০০৮ সালের সবচেয়ে ব্যবসা সফল চলচ্চিত্র।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: