সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের দিনেই দাফন হলো প্রবাস ফেরত যুবক

6330747838নিউজ ডেস্ক::
বিয়ের দিনেই (বিয়ে হওয়ার আগেই) দাফন করা হয়েছে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ির বিদেশ ফেরত এক যুবককে। এ ঘটনায় দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার বাদ জুম্মা নিহত যুবক মফিজুল শেখের (৩৫) বিয়ে হওয়ার কথা ছিল। টঙ্গীবাড়ি উপজেলার ধীপুর ইউনিয়নের বাড়ৈইপাড়া গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতে ঘটে মৃত্যুর ঘটনা। শুক্রবার বাদ জুম্মা টঙ্গীবাড়ি উপজেলার শিমুলিয়া গ্রামের সবুজ শেখের মেয়ে সাথি আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হওয়ার কথা ছিলো নিহত মফিজুল শেখের। সেই মোতাবেক প্রস্তুতি সম্পন্ন হয়েছিলো।

এলাকাবাসী জানায়, বাড়ৈইপাড়া গ্রামের মকবুল শেখের ছেলে মফিজল দীর্ঘদিন বাহারাইন প্রবাস জীবন শেষে সম্প্রতি দেশে ফিরে আসেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় পরিবারের সদস্যদের সঙ্গে গল্প-গুজব শেষে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে মফিজুল। শুক্রবার সকাল ৭টায় ঘুম থেকে না উঠায় মফিজুলের মা তাকে ডাকতে গেলে সে দরজা না খোলায় বাড়ির লোকজন কারের কাঠ খুলে রুমে প্রবেশ করে মফিজলকে মৃত অবস্থায় দেখতে পায়। ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সে রাতে মৃত্যুবরণ করেছে।

পরে বাদ জুম্মা তাকে জানাজা শেষে বাড়ৈইপাড়া সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। ঘটনাটি এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: