সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জ নওয়াটুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

7. golap gonjগোলাপগঞ্জে ৩য় রণকেলী নওয়াটুল ফুটবল টুর্নামেন্ট ২০১৫ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুরে স্থানীয় নয়াটুল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা রণকেলী নওয়াটুল চাচা-ভাতিজা একাদ্বশ বনাম সিএনজি সমবায় সমিতি একাদ্বশ গোলাপগঞ্জ এর মধ্যে অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৯০ মিনিটের মধ্যে খেলা অসমাপ্ত থাকলে ট্রাইবেকারের মাধ্যমে ৩-২ গোলে সিএনজি সমবায় সমিতি গোলাপগঞ্জকে পরাজিত করে নয়াটুল চাচা-ভাতিজা একাদ্বশ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রণকেলী নয়াটুল চাচা-ভাতিজা একাদ্বশের বদরুল ইসলাম ও ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন সিএনজি সমবায় সমিতি একাদ্বশ গোলাপগঞ্জের জুয়েল আহমদ। উক্ত টুর্নামেন্টে তৃতীয় স্থান অধিকার করে ভাদেশ্বর পানিআগা ফুটবল একাদ্বশ।
খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন গোলাপগঞ্জ পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু বলেন খেলাধুলা আমাদের সংস্কৃতির একটি অংশ। খোলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করে। আমাদের যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলায় তরুণ সমাজকে উৎসাহিত করতে সুশিল সমাজের সকলকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।
এলাকার মুরব্বি আলিম মিয়ার সভাপতিত্বে ও মনজুর আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ফারুক আলী, এলাকার বিশিষ্ট মুরব্বি তখলম মিয়া, মখলম আলী, হাছন আলী, আব্দুশ শুক্কুর, মাখন মিয়া, ইউসুফ আলী, নুর মিয়া, চেরাগ আলী, রফিক আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির সভাপতি কাওছার আহমদ, সদস্য আব্দুল আলী, ইমন আহমদ, রেহান আহমদ, পাপলু আহমদ, ছালেহ আহমদ, সামেল আহমদ, তাজির আলী, আখতার আহমদ প্রমূখ।
ফাইনাল খেলা পরিচালনা করেন সুজন আহমদ ও সহযোগিতায় ছিলেন আব্দুল হান্নান।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: