সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তালতলায় তালা ভেঙ্গে হোটেল থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি

41. taltolaনগরীর তালতলার হোটেল বিলাস থেকে এক ব্যাবসায়ীর এক লক্ষ ২৬ হাজার টাকার মালামাল রহস্যজনক ভাবে চুরির অভিযোগ পাওয়া গেছে। তবে হোটেল কর্তৃপক্ষ এ চুরির দায় এড়িয়ে যেতে নানা ফন্দি তৈরী করেছে। তারা বলছে হোটেল বোর্ডার নিজেই জড়িত। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনাটি ঘটে। চুরির কবলে পড়া ব্যবসায়ী মোঃ চান মিয়া। তিনি পটোয়াখালী জেলার বাউফল থানার চিরপসা গ্রামের বাসিন্দা।

ব্যবসায়ী চান মিয়া জানান, নগরীর মির্জাজাঙ্গালস্থ নির্ভানা ইনের বৈশাখী মেলায় শার্ট-পেন্টের ২টি ষ্টল দেন ব্যবসায়ী চান মিয়া। ষ্টলের মধ্যে অপরটি রয়েছে জোতার। তিনি তালতলার হোটেল বিলাসে ১৮ দিন ধরে ৪তলার ৩১৩ নং রুম ভাড়া করে রয়েছেন। রুমের নিয়মিত ভাড়া দিয়ে আসলেও ৮শ টাকা বাকি থাকায় হোটেল কর্তৃপক্ষের দায়িত্তশীল কফিল উদ্দিনের সাথে সকালে বাকবিতন্ডা হয়। চান মিয়া টাকা পরিশোধের সময় চাইলেও তার সাথে করা হয় দুর্ব্যবহার। এমনকি তার মোবাইলও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। পরে ব্যবসায়ী বাধ্য হয়ে দোকান থেকে কর্মচারিকে দিয়ে টাকা এনে তা পরিশোধ করেন। তিনি দোকানে চলে যাওয়ার পর রুমের তালা ভেঙ্গে ব্যাবসায়ীর ৫ বান্ডিল পেন্ট ও ১০ দর্জন জুতা যার মূল্য এক লক্ষ ২৬ হাজার টাকার মালামাল তালা ভেঙ্গে নিয়ে যায়। বিকেলে তিনি রুমে এসে এ অবস্থা দেখে প্রথমে হোটেলের ম্যানেজার ও মালিকপক্ষের লোক কফিল উদ্দিনকে বিষয়টি অবগত করেন। কিন্তু তাদের আচরনটি ছিলো রহস্যজনক। তাই চান মিয়া বাধ্য হয়ে পুলিশকে অবগত করেন। খবর পেয়ে লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এস আই রবিউল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এস আই রবিউল ঘটনার সত্যতা নিশ্চিত করে যান, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছেন সকালের ঘটনাটি সত্য। আমাদের ধারণা চান মিয়া নিজের মধ্য থেকে এ ঘটনাটি করেছেন চুরির এ অভিযোগটি মিথ্যা ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: