সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে করলেন মিলন মাহমুদ

milon_mahmud_BG_106262694বিনোদন ডেস্ক ::
ঘর বাঁধলেন সংগীতশিল্পী মিলন মাহমুদ। কনের নাম মৌরি রহমান। গত ১ মে রাজধানীর রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অনুষ্ঠানে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, তপু, শাহেদ-সহ অনেকেই ছিলেন।

মৌরি স্থাপত্য বিষয়ে পড়াশোনা করেছেন বুয়েটে। উত্তরা ১২ নম্বর সেক্টরে ক্রসফিট জিমে নিয়মিত শরীরচর্চা করতেন মিলন। সেখানে তাদের পরিচয়। এরপর দুই পরিবারের সদস্যরা তাদের বিয়ের বিষয়ে আলোচনা করেন।

এ প্রসঙ্গে মিলন মাহমুদ বলেন, ‘অনেকটা হুট করেই বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছে। দুই পরিবারের আয়োজনেই বিয়েটা হলো। সবার কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া কামনা করছি।’

মিলন মাহমুদের প্রথম অ্যালবাম ‘ধ্যান’ প্রকাশিত হয় ২০০৫ সালে। তার অন্য অ্যালবামগুলো হলো ‘ভালোবাসার আহ্বান’, ‘চারিদিকে কোলাহল’, ‘গোপনে’, ‘মন যমুনা’, ‘স্বপ্নডানা’, ‘পরবাস’ ও ‘আলিঙ্গন’। তার গাওয়া জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ‘চলো সবাই’, ‘আরেকটিবার হাতটি ধরো ভালোবেসে’, ‘স্বপ্ন যাবে বাড়ি’, ‘লাল সবুজের পতাকা’ প্রভৃতি। শিগগিরই আসছে তার নতুন অ্যালবাম ‘অচেনা শহর’।

মিলন মাহমুদ ২০০৯ সালে চলচ্চিত্রে গাইতে শুরু করেন। এ পর্যন্ত ১৬টি ছবির গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর মধ্যে ‘চোরাবালি’ ছবির ‘মা’ গানটি প্রশংসিত হয়েছে সবচেয়ে বেশি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: