সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেমন আছেন টেলি সামাদ

00012বিনোদন ডেস্ক :: দিন আসে দিন যায়, কালের এই গোলক পরিক্রমায় মানুষ ক’ জনকেই বা মনে রাখে? ঠিক সেই ধারাবাহিকতায় অনেকদিন ধরে কোনো খবর নেই সত্তর-আশির দশকের দর্শক মাতিয়ে রাখা অভিনেতা টেলি সামাদের। যে মানুষটি এতকালে দর্শকদের হাসিয়ে এসেছেন সেই মানুষটি এখন নিজেই হাসতে ভুলে যেতে বসেছেন!

জানা গেছে, বয়সের ভারে নুয়ে পড়া এবং শারীরিক অসুস্থতায় অনেক ইচ্ছাই এখন তাকে অপূর্ণ রাখতে হয় বাধ্য করেছে । রাজধানীর ফার্মগেট রাজাবাজারের বাসায় শুয়ে-বসেই তার বেশির ভাগ সময় কাটছে।

দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস ও গ্যাংগ্রিনসহ নানাবিধ জটিল রোগে ভুগছেন টেলি সামাদ । গত বছরের শেষের দিকে তার বাম পায়ের বুড়ো আঙুলে একটি ক্ষত দেখা দেয়। পরবর্তীতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ওই সময় অস্ত্রোপচারের মাধ্যমে তার বাম পায়ের বৃদ্ধাঙুল কেটে ফেলা হয়।

দর্শকপ্রিয় এই অভিনেতা ডাক্তারের পরামর্শে নিয়মিত ওষুধ সেবন করছেন। কিন্তু শারীরিকভাবে তিনি বেশ নড়বড়ে আছেন তিনি। এ কারণে কোনো ধরনের কাজ করতে পারছেন না।

টেলিসামাদ বলেন, শরীরটা ভালো যাচ্ছে না। সপ্তাহ খানেক ধরে বিছানায়ই পড়ে আছি। বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ আসে। যেতে পারি না। আবার আগের মতো অভিনয় করতে ইচ্ছে হয়। কিন্তু চাইলেই তো আর হবে না। বয়সের একটা ব্যাপার আছে। শরীরও আর আগের মতো সায় দেয় না।

উল্লেখ্য, প্রয়াত নজরুল ইসলামের পরিচালনায় ১৯৭৩ সালে ‘কার বৌ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে মিডিয়া অঙ্গনে পা রাখেন টেলিসামাদ। এরপর তিনি অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন।

সর্বশেষ বছরখানেক আগে মাহফুজ আহমেদের ‘জিরো ডিগ্রি’ ছবিতে অভিনয় করেছিলেন টেলিসামাদ। এ ছবিতে তাকে নৃত্যের শিক্ষক হিসেবে খল চরিত্রে দেখা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: