সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে শিয়ালের আতংকে এলাকাবাসী!

unnamed (1)unnamed (1)বিশ্বনাথ প্রতিনিধি::
বিশ্বনাথে উপজেলার বিভিন্ন এলাকায় মানুষের মধ্যে শিয়াল আতংক বিরাজ করছে। গত ১২ ঘন্টায় জনতার আক্রমণে দুইটি শিয়াল মেরে ফেলা হয়েছে। তবুও মানুষের মধ্যে আতংক দূর হয়নি। শিয়ালের আক্রমণ থেকে শিশু-কিশোরদের রক্ষার্থে অভিভাবকরা সন্ধ্যা রাতে বাইরে বের হতে দিচ্ছেন না। শিয়ালের আক্রমণে ইতিমধ্যে উপজেলার বিভিন্ন গ্রামের একাধিক ব্যক্তি আহত হয়েছেন।

জানা গেছে, বিশ্বনাথ শহরতলীর জানাইয়া গ্রামের বলই মিয়ার পুত্র দিনমজুর আব্দুল মতিন (৪৫) বৃহস্পতিবার রাত ৯টায় খরচাপাতি নিয়ে একা বাড়ি ফিরছিলেন। তিনি নিজ গ্রামের রাস্তায় প্রবেশ করা মাত্রই একটি শিয়াল তাকে আক্রমণ করে। এসময় তিনি শিয়ালের হাত থেকে আত্মরক্ষার্থে রাস্তা থেকে গাছের একটি ডাল নিয়ে শিয়ালকে তাড়া করতে চাইলে শিয়ালটি আরো বেপরোয়া হয়ে তার উপর আক্রমণ করে। তখন আব্দুল মতিন নিজের জীবন বাঁচাতে হাতে থাকা গাছের ডালের উপর ভরসা না করে নিজেই শিয়ালটিকে ঝাপটে ধরেন এবং সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। এসময় কেউ এগিয়ে না আসায় তিনি নিজেই দীর্ঘক্ষণ প্রাণপন লড়াই করে শেয়ালটি ধরাসায়ী করতে সক্ষম হন। ততক্ষণে শিয়ালের ধারালো দাঁতের কামড়ে আব্দুল মতিনের শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়।

এর একপর্যায়ে আশপাশ লোকজন এগিয়ে এসে আহত আব্দুল মতিনকে চিকিৎসার জন্য উপজেলা সদরে নিয়ে আসেন। আহত দিনমজুর আব্দুল মতিনের চিকিৎসায় এগিয়ে আসেন স্থানীয় ওয়ার্ডের প্রাক্তন মেম্বার আব্দুস শহীদ।
এদিকে খুজ নিয়ে জানা গেছে, উপজেলার ভোগসাইল, মুফতিরগাঁও, তাতিকোনা, শ্বাসরাম, টুকেরকান্দিসহ বিভিন্ন গ্রামের মানুষের মধ্যে শিয়াল আতংক বিরাজ করছে। ইতিমধ্যে শিয়ালের আক্রমণে অনেকেই আহত হয়েছেন। গত ১২ঘন্টায় জানাইয়া গ্রামে দুইটি শিয়াল মেরেছেন স্থানীয় জনতা। অনেক গ্রামে রাত জেগে পাহারা বসানোর ব্যবস্থা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: