সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ বাসীর র্দীঘ দিনের আশা পুরণ : উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যায় উন্নীত

daily sylhe 27 copyমোঃমোস্তাফিজুর রহমান::
কমলগঞ্জবাসী দীর্ঘদিনের আশা অবশেষে বাস্তবে রুপ নিয়েছে। জনসাধারনের দাবীর প্রেক্ষিতে ৩১ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যায় উন্নীত হচ্ছে। শনিবার মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি দুপুর ১১টায় আনুষ্টানিক ভাবে নতুন ভবনের কাজের উদ্বোধন করবেন। এ অনুষ্ঠানকে সফল করতে প্রশাসনসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা পরিশ্রম করছেন।

জানা যায়,কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সটি ৩১ শয্যা। এলাকার চাহিদার তুলনায় হাসপাতালের প্রয়োজনীয় সংরঞ্জাম ও বেডের অভাব রয়েছে। এতে করে কমলগঞ্জবাসী দীর্ঘদিন ধরে দাবী করে আসছিলেন ৫০ শয্যায় উন্নীতকরনের। অবশেষে স্থানীয় এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদের প্রচেষ্টায় ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয় । স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের অধীনে আধুনিক কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে ৮ কোটি ৩২ লক্ষ টাকা । ঠিকাদারী প্রতিষ্টান “মেসার্স পোদ্দার এন্টারপ্রাইজ” কাজটি ১৮ মাসে বাস্তবায়ন করবে।

শনিবার ২ মে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন জাতীয় সংসদের সাবেক সফল চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগের স্বাস্থ্য পরিচালক ডা: হরিপদ রায়, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান, মৌলভীবাজারের সিভিল সার্জন ডা: সত্যকাম চক্রবর্তী, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা। এদিকে অনুষ্টানকে সফল করতে প্রশাসনসহ স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ শুক্রবার সারাদিন প্যান্ডেলসহ যাবতীয় কাজ সম্পন্ন করতে কাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: