সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘চেতনার শানিত প্রত্যয়’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ
প্রভাত সাহিত্য পরিষদের প্রকাশনায় বড়লেখা উপজেলার শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং শাহবাজপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের নিয়ে প্রতিযোগিতামূলক সাহিত্য সংকলণ ‘চেতনার শানিত প্রত্যয়’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ শুক্রবার সকাল ১১টায় শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ এর গভর্নিং বডির সভাপতি ও বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর এর সভাপতিত্বে ও আতিকুল ইসলাম মুক্তা এবং শিবু নাথের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবি তবারক হোসেইন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল বাছিত, বড়লেখা ডিগ্রি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান নিয়াজ উদ্দিন, শাহবাজপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কয়ছর আহমদ, ব্যারিষ্টার তানিম হোসেন শাওন, ব্যারিষ্টার উর্মি রহমান ও গভর্নিং বডির সদস্য সাজ্জাদুর রহমান সোহাগ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক নুরুল ইসলাম, আতিকুল ইসলাম মুক্তা, হেলাল উদ্দিন।
আরও বক্তব্য রাখেন ভুবনেশ্বর পাল জন্টু ও পরিষদের সভাপতি শিবু নাথ।

প্রধান অতিথি তবারক হোসেইন ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, আগামী যোগটা হচ্ছে তেমাদের। তোমরা পড়বে, শিখবে, লিখবে আর সময়ের হাত ধরে সফলতার দিকে এগিয়ে যাবে। ‘চেতনার শানিত প্রত্যয়’ তোমাদের নিয়ে কাজ করে যাচ্ছে। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহ থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুজিবুর রহমান মজনু, সিরাজ উদ্দিন, জাকির হোসেন, আব্দুর রব সোহেল, অলিউর রহমান জুনেদ, মহিউদ্দিন সোহেল, আব্দুস সামাদ, দেলোয়ার হোসাইন। প্রতিষ্ঠানের শিক্ষিকা জাহানারা বেগম, তাছলিমা ইয়াছমিন, পারভীন বেগম, শামিমা বাহার, রুমানা আক্তার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: