সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবীণ শিক্ষাবিদ মাসুক আহমদ আর নেই : কুলাউড়ায় শোকের ছায়া

32. masukতারেক হাসান, কুলাউড়াঃ
কুলাউড়া উপজেলার প্রবীন শিক্ষাবিদ মাসুক আহমদ চৌধুরী শুক্রবার ভোর সাড়ে ৫টায় স্বাস কষ্ট জনিত কারনে দির্ঘ রোগ ভোগের পর কুলাউড়া পৌর এলাকার মমরেজপুরস্থ নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ………………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫বছর। তিনি স্ত্রী, ৪ছেলে, ৩মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় তার জানাযার নামাজ স্থানিয় লস্করপুর ঈদগাহ প্রাঙ্গনে সম্পন্ন হওয়ার পর স্থানিয় কবরস্থানে দাফন করা হয়।
এই শিক্ষাবিদ অবসর গ্রহনের পূর্ব মুহুর্ত পর্যন্ত কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন। সদালাপী, বন্ধুভাবাপন্ন, নিরহংকার ও অগাধ পান্ডিত্বের অধিকারী এই শিক্ষকের আনেক গুনগ্রাহী ছাত্র দেশ ও বিদেশে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সংগে সংগে দির্ঘদিনের সহকর্মী, গুনগ্রাহী ছাত্র ও এলাকাবাসী একনজর দেখার জন্য প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে তার বাড়িতে ভিড় জমায়।

শোক প্রকাশঃ প্রবীন শিক্ষাবিদ মাসুক আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লুৎফুর রহমান চৌধুরী হেলাল, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আমান উল্ল্যা, সহকারী শিক্ষক ও কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সুশীল সেনগুপ্ত, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ খুরশীদ উল্যাহ, এডভোকেট বদরুল হোসেন ইকবাল, দৈনিক বর্তমান ও সবুজ সিলেট প্রতিনিধি তারেক হাসান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: