সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে সাতটি ভুলের জন্য নাজেহাল ঐশ্বর্য

oisবিনোদন ডেস্ক :: বিশ্বের সবচেয়ে সাফল্য নায়িকাদের মধ্যে একজন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু লোকে তাঁকে যাই বলুন না কেন নিজের কেরিয়ারে সাতটি ভুলের জন্য আরও পস্তান অ্যাশ। এই অভিনেত্রী তাঁর ফিল্মি কেরিয়ারে অনেক চরাই উতরাই দেখেছেন। তবে নিজেই কিছু ভুল সিদ্ধান্তের জন্য তাঁর কেরিয়ারগ্রাফ নিচে নেমে আসে।

১৯৯৬ সালে রিজি হয় ‘রাজা হিন্দুস্থানি’। এই ছবি সেসময় ব্যপক হিট করে বক্স অফিসে। তবে এই ছবিতে পরিচালকের ইচ্ছে ছিল ঐশ্বর্যকে নেওয়ার। কিন্তু অ্যাশ এই অফার ফিরিয়ে দিলে শেষমেশ করিশ্মা কাপুর এই ছবিতে অভিনয় করেন ও এই ছবি সুপারহিট হয়।
১৯৯৮ সালের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে টিনার চরিত্রে অভিনয় করার ছিল ঐশ্বর্যের। কিন্তু এই ছবিও ফিরিয়ে দেন তিনি৷ তার পরিবর্তে ছবিতে অভিনয় করেন রানি মুখোপাধ্যায়৷ ছবির সাফল্যের কথা আশাকরি আর বলার অপেক্ষা রাখে না।
‘অশোকা’ ছবিতে করিনা কাপুরের অভিনয় সকলেই খুব প্রশংসা করেন। ছবি খুব একটা হিট না হলেও করিনার কেরিয়ারগ্রাফ কিন্তু এই ছবির হাত ধরেই উপরে উঠেছিল। এই ছবিতেই অভিনয় করার কথা ছিল অ্যাশের। কিন্তু এই ছবির অফারও ফিরিয়ে দিয়েছিলেন তিনি।
২০০৩ সালে ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে শাহরুখ ও ঐশ্বর্যকে অফার দেওয়া হয়েছিল। কিন্তু তারা দুজনেই এই ছবিতে না করে দেন। তার পরেই এই ছবিতে অভিনয় করেন সঞ্জয় দত্ত ও গ্রেসি সিং। পরে এই ছবি বলিউডের বেস্ট কমেডি ছবির তালিকায় আসে।
২০০৬ সালের মুক্তি প্রাপ্ত ছবি ‘কর্পোরেট’র জন্য ঐশ্বর্যকে সাইন করানোর কথা ছিল। যদিও পরে এই ছবিতে অভিনয় করেন বিপাশা বসু। এই ছবিতে অভিনয়ের জন্য ভুরি ভুরি প্রশংসা পান বিপাশা।
হরর ফিল্ম ‘ভুল ভুলাইয়া’য় বিদ্যা বালন অভিনয় করেছিলেন। কিন্তু এই ছবিতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন ঐশ্বর্য। কিন্তু এই ছবিতেও অভিনয়ে না করে দেন ঐশ্বর্য।
এবছরেই মুক্তিপ্রাপ্ত ছবি ‘বদলাপুর’য়ে ইয়ামি গৌতমের আগে ঐশ্বর্যকে অফার করা হয়েছিল। ছবির স্ক্রিপ্ট পছন্দ হলেও শেষে এই ছবিতেও না করে দেন ঐশ্বর্য৷ তার বদলে সঞ্জয় গুপ্তার ছবি ‘জসবা’ ছবিতে অভিনয়ের সিদ্ধান্ত নেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: